চট্টগ্রামকে আধুনিক নগরী হিসেবে গড়তে চাই

57

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী গতকাল মঙ্গলবার নগরীর কে সি দে রোডস্থ প্রধান নির্বাচনী অফিস থেকে প্রচারণা শুরু করেন। এদিন তিনি নগরীর নিউমার্কেট, আইস ফ্যাক্টরি রোড, মাদারবাড়ি, বারিক বিল্ডিং, ফকিরহাট এলাকার প্রধান সড়ক হয়ে সল্টগোলা ক্রসিং পৌঁছেন। এ সময় এতে যোগ দেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজনের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী। এরপর তিনি দক্ষিণ হালিশহর ওয়ার্ডে গণসংযোগ করেন।
এ সময় চট্টগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চট্টগ্রামবাসীর দোয়া ও নৌকা মার্কায় ভোট চান মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।
তিনি বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে একটি পরিকল্পিত, উন্নত, সমৃদ্ধ ও আধুনিক নগর হিসাবে গড়ে তুলতে চাই। উন্নত চট্টগ্রাম গড়ার লক্ষ্যেই যাত্রা শুরু করেছি, তাই ভোটারদের কাছে এসেছি দোয়া ও সমর্থন চাইতে। সবার প্রতি আবেদন করি, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা প্রতীকে ভোট দিন।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে সকলের মতামতের ভিক্তিতে অন্য সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর সাথে আলাপ-আলোচনা করে নগরীর জলাবদ্ধতার স্থায়ী নিরসনে কাজ করবো। একই সাথে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে নিয়োজিত থাকবো।
এ সময় আরও উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কাউন্সিলর জিয়াউল হক সুমন, ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল বারেক কোম্পানি, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল আলম, সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদ ইউসুফ মিনার, আবু সাঈদ সুমন, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজম রনি, বর্তমান সাধারণ সম্পাদক গোলাম দস্তগীর, ৪১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মাঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন রাজু, ৪০ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সালাউদ্দিন, পতেঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব সেতু, সাধারণ সম্পাদক মো. তৌসিফসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।