চকরিয়া কোরক বিদ্যাপীঠে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

241

কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল গতকাল রবিবার সকাল ১১টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখেরের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান। প্রধান আলোচক ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সাফিয়া বেগম শম্পা, চকরিয়া কোরক বিদ্যাপীঠের সাবেক প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক নুরুল কবির, চকরিয়া পৌরসভার সাবেক মেয়র আনোয়ারুল হাকিম দুলাল, দাতা সদস্য নুরুল আবছার ও নুর আহমদ সওদাগর, চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর ছৈয়দ আলম, বিদ্যালয়ের অভিভাবক সদস্য মকছুদুল হক ছুট্টু, সদস্য শফিকুল কাদের, সদস্য ইসমত আরা বুলু, সদস্য শওকত হোসেন, সাইফুল কাদের সোহেল, শিক্ষক প্রতিনিধি নুরুল ইসলাম ও বাবু অলসন বড়ুয়া। শিক্ষকদের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাজাহার হুসায়েন, মো. সাকের, এস এম নুরুন্নবী ও নুরুল মোস্তফা প্রমুখ।
অনুষ্ঠান চলাকালে ঢাকা থেকে মুঠোফোনে অনুষ্ঠানে যোগ দেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নবনির্বাচিত সাংসদ জাফর আলম। এসময় তিনি বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনার পাশাপাশি প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন।