চকরিয়ায় ২০ হাজার ইয়াবাসহ নারী গ্রেপ্তার

9

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ায় ২০ হাজার ইয়াবাসহ তসলিমা বেগম (৩৫) নামে এক নারী মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তসলিমা বেগম কাকারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর লোটনী গ্রামের মো. জাহেদ হোসেনের স্ত্রী।
অভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন চৌধুরী বলেন, বিক্রির জন্য ২০ হাজার ইয়াবা মজুদ করে রাখার গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে কাকারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর লোটনী গ্রামে অভিযান চালানো হয়। এ সময় নিজ বসতবাড়ি থেকে তসলিমা বেগম নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। এসআই জামাল উদ্দিন চৌধুরী আরও বলেন. গ্রেপ্তারকৃত ওই নারী এসব ইয়াবা স্থানীয়ভাবে বিক্রির জন্য টেকনাফ থেকে এনে নিজ ঘরে মজুদ করে রেখেছিলেন। স্থানীয় লোকজন ও আইন শৃঙ্খলা বাহিনীর নজর এড়াতে মজুদকৃত এসব ইয়াবাগুলো মোটরসাইকেলের সিট ও খাটের নিচে লুকিয়ে রাখা হয় বলেও জানান তিনি।
এদিকে বসতবাড়ি থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের পর কক্সবাজারের সিনিয়র সহকারি পুলিশ সুপার ( চকরিয়া সার্কেল) এস এম রাকিব উর রাজা ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।