চকরিয়ায় ১৪ আসামি গ্রেপ্তার

42

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পরোয়াভুক্ত ১৪ জন আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মধ্যে নারী নির্যাতন, দাঙ্গা-হাঙ্গামা, বন মামলা, সাজাপ্রাপ্ত ও মাদকসহ বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত আসামী রয়েছে। গত সোমবার রাত ১১টা থেকে মঙ্গলবার ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ এ অভিযান চালায়।
থানা পুলিশ সুত্র জানায়, সোমবার দিবাগত থেকে মঙ্গলবার ভোররাত পর্যন্ত চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন, এসআই অপু বড়ুয়া, এসআই আতিক, এসআই মাজহার, এসআই ইসমাঈল ও এএসআই কামাল, সাজু প্রতাভ দাশ, আকবর মিয়া, পলাশ বড়ুয়া বড়–য়ার নেতৃত্বে থানা পুলিশের একধিক টিম উপজেলা বিভিন্ন ইউনিয়নে ও পৌর এলাকায় বিশেষ অভিযান চালায়। এ সময় পুলিশ নারী নির্যাতন, দাঙ্গা-হাঙ্গামা, বন মামলা, সাজাপ্রাপ্ত ও মাদকসহ বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত ১৪জন আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী রবিউল আলম (৩৫), আবু শামা (৩৩) ও রাসেদুল ইসলাম (৩০)। এ সময় পুলিশ নারী নির্যাতন, দাঙ্গা-হাঙ্গামা, বন মামলা, ও মাদকসহ বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত ১১জন আসামীকেও গ্রেপ্তার করে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর বলেন, সোমবার দিবাগত থেকে মঙ্গলবার ভোররাত পর্যন্ত থানা পুলিশের একাধিক টিম উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার পরোয়াভুক্ত ১৪জন আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত এসব আসামীদের মঙ্গলবার দুপুরে আদালতের কাছে সোপর্দ তরা হয়েছে বলেও জানান তিনি।