চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

5

চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পারের (মিনি ট্রাক) মুখোমুখি সংঘর্ষে মো. আশিক (২১) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল রবিবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. আশিক উপজেলার বদরখালী ইউনিয়নের সিরাজ উদ্দিনের ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখি ইউনিক পরিবহনের একটি বাস মহাসড়কের বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া স্টেশন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ডাম্পার গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ডাম্পার গাড়ির দুই আরোহী গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মো. আশিক।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিসুর রহমান বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।