চকরিয়ায় সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫

34

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যা থেকে গতকাল মঙ্গলবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে চকরিয়া থানা পুলিশ।
অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানা পুলিশের এএসআই সাজু প্রদাপ বলেন, বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগে দায়ের করা দু’টি মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি আব্দুল আজিজকে (৪০) সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল আজিজ ওই ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মৃত বদরুদ্দোজার ছেলে। এছাড়া একই রাতে চকরিয়া পৌরসভার পুকপুকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে নিবার্হী ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলার পরোয়ানাভুক্ত আসামি হোছেন আহমদ (৪৫) শামশুল আলম (৪০) ও নুরুল আবছারকে (৪২) গ্রেপ্তার করা হয়।
চকরিয়া থানার এএসআই আকবর মিয়ার নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার ভোরে উপজেলার কোনাখালী ইউনিয়নের সওদাগরঘোনা এলাকায় অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলার তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আলফাজ উদ্দীন প্রকাশ খোকনকে (৩০) গ্রেপ্তার করে। তিনি ওই এলাকার আবদুল মালেকের ছেলে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার ভোররাত পর্যন্ত পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ৫ আসামিকে গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার বিকালে তাদের আদালতের কাছে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।