চকরিয়ায় দিনদুপুরে চুরি হয়ে গেল মোটরসাইকেল

45

কক্সবাজারের চকরিয়ায় দিন-দুপুরে চুরি হয়ে গেছে একটি প্রাইভেট কোম্পানির মোটরসাইকেল। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে চকরিয়া পৌর সদরের সোসাইটি ডাচ বাংলা ব্যাংকের নীচ থেকে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ওয়েস্টার্ণ ইঞ্জিনিয়ারিং প্রা. লি. কোম্পানীর প্রকল্প ইনচার্জ ইঞ্জিনিয়ার মশিউল আলম রাজিব বাদী হয়ে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। তদন্ত পূর্বক এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানার উপপরিদর্শক (এসআই) কামরুল হাসানকে নির্দেশ দিয়েছেন ওসি মো. হাবিবুর রহমান।
ওয়েস্টার্ণ ইঞ্জিনিয়ারিং প্রা. লি. কোম্পানীর প্রকল্প ইনচার্জ ইঞ্জিনিয়ার মশিউল আলম রাজিব বলেন, আমার কোম্পানীর প্রদত্ত ইয়ামহাএস-১৫০ সিসি মডেলের একটি মোটরসাইকেল (যার রেজিস্টেশন নম্বর ঢাকা-মেট্টো ল ১৭-১৮০৮) নিয়ে কোম্পানীর কাজে বৃহস্পতিবার দুপুরে চকরিয়া পৌর সদরের সোসাইটি ডাচ বাংলা ব্যাংকের নীচে যাই। পরে হেলমেটসহ গাড়িটি ব্যাংকের সিঁড়ির নীচে রেখে ব্যাংকে ঢুকি। কাজ সেরে ৫-১০ মিনিট পর ব্যাংক থেকে বেরিয়ে দেখি আমার মোটরসাইকেলটি রক্ষিতস্থানে নেই। পরে বুঝতে পারি তা চুরি হয়ে গেছে। চুরি যাওয়া মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্রসমূহ গাড়িতেই ছিল। বিভিন্নস্থানে খোঁজাখুঁজির পর আমার চুরি হওয়া মোটরসাইকেলের কোনো হদিস না পেয়ে বিষয়টি কোম্পানীর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করি। পরে কোম্পানীর পরামর্শে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি।
চকরিয়া থানার ডিউটি অফিসার এএসআই লক্ষ্যণ দাশ বলেন, চকরিয়া পৌর সদরের সোসাইটি ডাচ বাংলা ব্যাংকের নীচ থেকে ওয়েস্টার্ণ ইঞ্জিনিয়ারিং প্রা. লি. কোম্পানীর মালিকানাধীন একটি মোটরসাইকেল চুরির অভিযোগ পেয়েচি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে বিষয়টির তদন্ত চলছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি।