চকরিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

21

চকরিয়ায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় অভিযান চালিয়ে মো. আশরাফুল (৩২) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ২৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গতকাল শনিবার সকাল সোয়া সাতটার দিকে উপজেলার হারবাং পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরগা মোড় এলাকায় অভিযান চালায়। গ্রেপ্তারকৃত আশরাফুল ওই ইউনিয়নের করমুহুরী পাড়া এলাকার ছাবের আহামদের পুত্র।
অভিযানে অংশ নেওয়া হারবাং পুলিশ ফাঁড়ির এএসআই পলাশ রায় বলেন, শুক্রবার গভীর রাত থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিভিন্ন মামলার আসামি গ্রেপ্তারে অভিযান চালায়। শনিবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্ব পার্শ্বে হারবাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরগা মোড় এলাকায় কয়েকজন লোক মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। পরে বিষয়টি হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আমিনুল ইসলামকে অবহিত করলে সকাল সোয়া সাতটার দিকে তার নেতৃত্বে পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালাই। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া দিয়ে মো. আশরাফুল নামে এক চিহ্নিত মাদক কারবারীকে গ্রেপ্তার করে। পরে তার কোমরে তল্লাশি চালিয়ে পলথিন মোড়ানো অবস্থায় ২৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।