গ্রেপ্তার হওয়া নেতা কর্মীদের বাসায় আমীর খসরু

47

বিভিন্ন সময়ে গ্রেপ্তার হয়ে জেলে থাকা নেতাকর্মীদের বাসায় গিয়ে পরিবারের সদসদ্যের সঙ্গে কথা বলেছেন চট্টগ্রাম-১১ আসনে বিএনপির প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী।
সোমবার বেলা ১২টার দিকে প্রথমে তিনি যান নগরের ডবলমুরিং থানা বিএনপির সভাপতি মো. সেকান্দরের বাসায়। আমীর খসরু এসময় পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও তাদেরকে সহমর্মিতা জানান। পরে সেখান থেকে গ্রেপ্তার হওয়া বিএনপি নেতা জানে আলম, ফরিদ আহমদ ও যুবদল নেতা একরাম সিদ্দিকীর বাসায় যান তিনি।
রোববারও নগর বিএনপির উপদেষ্টা এম এ শুক্কুর, বিএনপি নেতা এম এ মূসা বাবলু ও লোকমান হোসেন বাবুলের বাসায় যান তিনি। খবর বাংলানিউজের
খসরু বলেন, হামলা-মামলা, পুলিশি অভিযান ভয়াবহ পর্যায়ে পৌঁছেছে। প্রচারণায় অংশ নিলেই পুলিশ গ্রেপ্তার করছে। বিএনপি প্রার্থীদের ওপর হামলা করছে। এরপরও নির্বাচন কমিশনারের পক্ষ থেকে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। এ অবস্থা বন্ধ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন সদরঘাট থানা বিএনপির সভাপতি মো. সালাউদ্দিন, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু, বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক, আবু তাহের, ডবলমুরিং থানা ছাত্রদল নেতা সালাউদ্দিন, রাশেদ, সুমন, রাকিব, হৃদয়, জীবন প্রমুখ।