গেইলের পাক-ভারত পতাকা রঙের স্যুট

75

ভারত ও পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ শুরুর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভারত ও পাকিস্তানের জাতীয় ‘পতাকার রঙে’ তৈরি স্যুট পরে একটি ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন ছক্কার জাদুকর ক্রিস গেইল।
ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি চিরবৈরী দুই প্রতিবেশী দেশ। এরই মধ্যে মাঠের বাইরে ছড়িয়েছে তুমুল উন্মাদনা। এর বাইরে নেই ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলও।
ক্রিস গেইল স্যুটটি পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখছেন, ভারত পাকিস্তান স্যুটে আমি রকিং। সবাইকে ভালোবাসা এবং শ্রদ্ধা। সত্যিই এই পোশাকটা আমার খুব পছন্দের এবং ২০ সেপ্টেম্বর আমার বার্থ ডে পার্টিতে এই স্যুটটাই পরবো।
ওই স্যুট পরা অবস্থায় আইসিসির টুইটার পেজ থেকে একটি ভিডিও আপলোড করা হয়েছে গেইলের। সেখানে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেছেন ক্যারিবীয় সুপারস্টার। গেইল জানিয়েছেন, ভারত ও পাকিস্তান, দুই দলই শক্তিশালী। বিশ্বকাপ কে জিততে পারে? এমন প্রশ্নে গেইল মজা করে বলেছেন, ওয়েস্ট ইন্ডিজ।
ভারত ও পাকিস্তান এখন পর্যন্ত ছয়বার বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হয়েছে। প্রতিবারই ভারত পাকিস্তানকে হারিয়েছে। যদিও বিশ্বকাপ ছাড়াও অন্য যেকোনো টুর্নামেন্টেও ভারত আর পাকিস্তানের ম্যাচে থাকে আলাদা উত্তেজনা।