গৃহবধূর রহস্যজনক মৃত্যু একজনের আত্মহত্যা

37

ফটিকছড়ির কাঞ্চননগর ইউনিয়নের মো. শাহ জাহান (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় কর্ণফুলী চা বাগানের রক্তছড়ি ব্লকে গাছের সাথে রশিতে ঝুলন্ত লাশ দেখে তার ছেলে রমজান আলী থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। শাহ জাহান মানিকপুর গ্রামের মৃত অলি আহমদের পুত্র।
অপরদিকে শনিবার দুপুরে উপজেলার নাজিরহাট পৌরসভার ঈমাম নগর গ্রাম হতে মো. শফির স্ত্রী নুর আশার লাশ উদ্ধার করা হয়েছে। খিরাম ইউনিয়নের উত্তর খিরাম গ্রামের নুর আশার বাবা নুরুল হুদা বলেন, শফির প্রথম স্ত্রী মারা গেলে সে নুর আশাকে ৬ বছর আগে বিয়ে করে। শনিবার ফোন করে জানায়, আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু গলায় ফাঁসের কোন চিহ্ন নেই। পারিবারিক বিরোধকে কেন্দ্র করে আমার মেয়েকে হত্যা করেছে।
থানার এসআই দুলাল হোসেন পিপিএম বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে ফটিকছড়ি থানা পুলিশ সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। গত ২ জানুয়ারি থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি মামলায় ৫ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামি পলাশ দেব ও রনজিৎ দে-কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।