খালেদা জিয়াকে মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করুন

10

সরকার বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করে বাংলাদেশের অস্তিত্বকে বিলীন করার ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য জামাল হোসেন। বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সাতকানিয়া উপজেলা, পৌরসভা ও উত্তর সাতকানিয়া সাংগঠনিক ইউনিট কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
জামাল হোসেন বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তার চিকিৎসকরা বলছেন, অতি দ্রুত বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য উন্নত দেশ আমেরিকা, যুক্তরাজ্য বা জার্মানিতে না পাঠালে তার জীবন রক্ষা করা মুশকিল হয়ে যাবে। তাই তাকে অবিলম্বে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন। উত্তর সাতকানিয়া সাংগঠনিক ইউনিট ছাত্রদল নেতা আশিকুর রহমান আশিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শহীদুল আলম শহীদ।
সাতকানিয়া পৌরসভা ছাত্রদল নেতা জোবাইর মোহাম্মদ জুবু ও উপজেলা ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল রাফি, আবসার উদ্দিন ও পৌর ছাত্রদল নেতা জামশেদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উত্তর সাতকানিয়া বিএনপি নেতা হারুন উর রশিদ, উপজেলা বিএনপি নেতা আহমদুল হক সিকদার, নুরুল ইসলাম বাবুল, আবু তারেক, মোস্তাক আহমদ, মোঃ জাহাঙ্গীর আলম, মোস্তাফিজুর রহমান মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক দেলোয়ার হোসেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদল নেতা ইকবাল হোসেন রুবেল, আজিজুল হক, সাতকানিয়া সরকারী কলেজ ছাত্রদলের আহব্বায়ক নুরুল ইসলাম, যুগ্ম আহব্বায়ক কামাল উদ্দিন, সাতকানিয়া উপজেলা, পৌরসভা ও উত্তর সাতকানিয়া ছাত্রদল নেতা মোঃ জমির উদ্দিন, ইরফানুল হক রিপন, মাহবুবুর রহমান, মোঃ ইদ্রিচ আজাদ, মোঃ কামরুল হাসান, মোঃ নোমান, আবসার উদ্দিন, তৌহিদুল ইসলাম তোফা, আব্দুল্লাহ আল রাজিব, শহীদুল ইসলাম খোকন প্রমুখ। বিজ্ঞপ্তি