ক্লিফটন গ্রূপ টি-১০ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন কন্টিনেন্টাল গ্রূপ

125

ক্লিফটন গ্রূপ টি-১০ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টে এবারের আসরের চ্যাম্পিয়ন হয়েছে কন্টিনেন্টাল গ্রূপ। চিটাগাং উইকেন্ড ক্রিকেট ক্লাবের আয়োজনে চট্টগ্রামের ছয় স্বনামধন্য কর্পোরেট প্রতিষ্ঠানের অংশগ্রহণে জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্টে মাসইন্টিমেট্সকে ২৫ রানে হারিয়ে শিরোপা নিজেদের করে নেয় কন্টিনেন্টাল গ্রূপ। সাগরিকা বিভাগীয় মহিলা কমপ্লেক্স মাঠে গতকাল বিকালে অনুষ্ঠিত ফাইনালে টস জিতে প্রতিপক্ষকে ব্যাট করতে পাঠায় মাস ইন্টিমেট্স। ব্যাট করতে নেমে কন্টিনেন্টাল গ্রূপ নির্ধারিত ১০ ওভারে দুই উইকেটে ১০৭ রান সংগ্রহ করে। দলের সৌরভ ১২, রুবেল ৪৬ এবং সাব্বির ৪৪ রান করেন। মাসইন্টিমেটসের হয়ে তারেক ও সাজ্জাদ একটি করে উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে মাসইন্টিমেটস ৮.৪ ওভারে ৮২ রানে সবকটি উইকেট হারায়। দলের হয়ে আশরাফ ১০ ও সাজ্জাদ ২৮ রান করেন। বল হাতে বাপ্পা একাই চার উইকেট তুলে নেন। এছাড়া তাহামিদ দুটি এবং রাফিউল ও আফ্রিদি একটি করে উইকেট তুলে নেন। ফাইনালে প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন কন্টিনেন্টাল গ্রূপের সাব্বির।
খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ আলী আব্বাস।
বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান ক্লিফটন গ্রূপের পরিচালক মো. মিনহাজ উদ্দিন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা আবুল হাশেম, ক্রিকেট সম্পাদক আব্দুল হান্নান আকবর, সাবেক জাতীয় ক্রিকেটার এবং ক্রীড়া সংগঠক সুলতানুল আবেদীন চৌধুরী, রিটজি গ্রূপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক মির্জা শওকত আলী মামুন। উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি শহিদুর রহমান, ক্লাব কর্মকর্তা ফজলে বারী খান রুবেল, নুরুল আবেদীন নোবেল, জাহিদ হাসান জাহাঙ্গীর, আব্দুল্লাহ আল মামুন, ফজলে রাব্বী খান সাজ্জাদ, ফজলে আহসান খান টিটু, ওয়ালিউল আবেদীন শাকিল এবং বিসিবি কিউরেটর জাহিদ রেজা বাবু ও প্রাভীন হিঙ্গানিকার।
এর আগে সকালে প্রথম সেমিফাইনালে মাস ইন্টিমেট্স ৯ উইকেটে টি জেড ফ্যাশনকে এবং দ্বিতীয় সেমিফাইনালে কন্টিনেন্টাল গ্রূপ ৪ উইকেটে ইস্পাহানি স্পোর্টস ক্লাবকে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে ওঠে।