ক্রীড়া সাংবাদিক এজেডএম হায়দার ও সংগঠক দুলাল’র মাতৃবিয়োগে শোক

36

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের সিনিয়র স্পোর্টস রিপোর্টার আবু জাফর মোহাম্মদ হায়দার ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য আ.ন.ম ওয়াহিদ দুলাল এর মাতা সাবেরা খাতুন গতকাল সকাল ১০.৩০ টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বাদ জোহর চট্টগ্রাম মহানগরীর কদম মোবারক জামে মসজিদে প্রথম জানাজা এবং বাদ আছর রাউজানের সদর দারোগা বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
সাংবাদিক এ জেড এম হায়দারের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম প্রেস ক্লাব নেতৃবৃন্দ। বিবৃতিতে ক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী গভীর শোক প্রকাশের সাথে মরহুমার বিদেহী আত্মার সদগতি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
অন্যদিকে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য আ ন ম ওয়াহিদ দুলাল এর মায়ের মৃত্যুতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস এর সভাপতি মোহাম্মদ ইলিয়াস হোসেন এবং সিটি মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আলহাজ আ জ ম নাছির উদ্দীনসহ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটি, কাউন্সিলরবৃন্দ, সিজেকেএস কর্মচারী কল্যঠু সমিতির সকল সদস্য গভীর শোক প্রকাশ করত: মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহ্ তায়ালা’র দরবারে তাঁর বিদেহী নফ্সের মাগফিরাত কামনা করেন।
চট্টগ্রামের খ্যাতনামা ক্রীড়া ব্যক্তিত্ব আ ন ম ওয়াহিদ দুলাল ও আবু জাফর মোহাম্মদ হায়দার এর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সাউথ এন্ড ক্লাবের সাধারণ সম্পাদক ডেরিক র‌্যান্ডলফ, সাবেক কৃতি ফুটবলার আশীষ ভদ্র, চিটাগাং ক্রিকেট অ্যাকাডেমির প্রধান নির্বাহী সাইফুল্লাহ্ চৌধুরী, ভলিবল কোচ শামীম আহমেদ, আয়কর আইনজীবী আনোয়ারুল আজিম চৌধুরী, হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাফর, ফুটবল সংগঠক কাজী জসিম উদ্দিন, শেখ কামাল স্মৃতি সংসদ চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক সেলিম আসলাম সোহেল প্রমুখ। বিজ্ঞপ্তি