ক্যাসিনোকান্ডে নাম আসলেই আইনানুগ ব্যবস্থা : তথ্যমন্ত্রী

16

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ক্যাসিনোর সঙ্গে জড়িত যাদের নাম আসবে, তাদের মধ্যে বড় ধরনের কোনও ব্যক্তিত্ব থাকলেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দেশে আইন আছে, আইন তার নিজস্ব গতিতে চলবে।
গতকাল সোমবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ বিমানবাহিনী ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) যৌথ উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লাইট সেফটি শীর্ষক সেমিনারের উদ্বোধন শেষে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
সংসদ সদস্য রাশেদ খান মেননের ক্যাসিনো সংশ্লিষ্টতা নিয়ে ড. হাছান মাহমুদ বলেন, বিষয়টি তদন্তাধীন। আমি মনে করি, যদি এটি সত্য প্রমাণিত হয়, তাহলে সেটি অত্যন্ত দুঃখজনক হবে।
তিনি বলেন, যে ধরণের রাজনীতিবিদের নাম এখানে আসছে, সেটি আসাটাই উচিত হয়নি বা আমরা কখনও তা কল্পনা করিনি। তবে যার নামই আসুক আইন অনুযায়ী ব্যবস্থা। খবর বাংলা ট্রিবিউনের
ভোলার বোরহানউদ্দিনের ঘটনাকে ভিন্ন খাতে নিতে একটি মহল পাঁয়তারা করছে এমন অভিযোগ করে তথ্যমন্ত্রী বলেন, এই ঘটনা অনভিপ্রেত ও দুঃখজনক। যারা এ ধরনের ঘটনা ঘটিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করছে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।
আন্তর্জাতিক ফ্লাইট সেফটি শীর্ষক সেমিনারের উদ্বোধনীতে বিমানবাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত ও বেবিচকের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমানও বক্তৃতা করেন। বাংলাদেশ ছাড়াও ভারত, চীন, মালয়েশিয়া, ইতালি, যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশের সামরিক ও বেসামরিক কর্মকর্তারা এতে অংশ নিচ্ছেন।