ক্যারম অনূর্ধ্ব পঞ্চাশ দ্বৈতে শামসু-শাহরিয়ার চ্যাম্পিয়ন

28

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার ক্যারম অনূর্ধ্ব পঞ্চাশ দ্বৈতের ফাইনাল খেলা গতকাল সম্পন্ন হয়েছে। এতে মোহাম্মদ শামসুল ইসলাম-শহীদুল্লাহ শাহরিয়ার জুটি চ্যাম্পিয়ন এবং নজরুল ইসলাম-রতন বড়–য়া জুটি রানার্স আপ হয়েছেন। একই বিভাগের এককে নজরুল ইসলাম শহীদুল্লাহ শাহরিয়ারকে হারিয়ে ফাইনালে খেলা নিশ্চিত করেন।
পঞ্চাশোর্ধ এককে মুহাম্মদ মোরশেদ আলম, বিশ্বজিৎ বড়–য়া, সাইফুদ্দিন মো. খালেদ এবং মনজুর কাদের মনজু প্রতিপক্ষকে হারিয়ে সেমিফাইনালে খেলা নিশ্চিত করেছেন। একই বিভাগের দ্বৈতে ক গ্রæপ থেকে মুহাম্মদ মোরশেদ আলম-বিশ্বজিৎ বড়–য়া জুটি, খ গ্রæপ থেকে মনজুর কাদের মনজু-সাইফুদ্দিন মো. খালেদ জুটি, গ গ্রæপ থেকে সমীর কান্তি বড়–য়া-মো. আবিদ হোসেন জুটি এবং ঘ গ্রæপ থেকে কুতুব উদ্দিন চৌধুরী-জালাল উদ্দিন আহমদ চৌধুরী জুটি প্রতিপক্ষকে পরাজিত করে গ্রæপ চ্যাম্পিয়ন হয়েছেন।
খেলা পরিচালনা করেন পরিচালনা উপ-কমিটির আহবায়ক ও প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু, সদস্য নজরুল ইসলাম, তমাল চৌধুরী, নির্মল চন্দ্র দাশ এবং আবু জাফর মো. হায়দার। আজ শুক্রবার ফিক্শ্চার অনুযায়ী নির্ধারিত খেলাসমূহ অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী রবিবার থেকে ব্রিজ ইভেন্টের খেলা শুরু হচ্ছে। প্রেস ক্লাব বার্ষিক ক্রীড়ায় অংশগ্রহণকারীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি