ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ রোভার স্কাউটস গ্রুপের ক্যাম্পিং

0

 

‘ঘরের বাইরে গেলে বদ্দা মাস্ক পড়িবা, নাকে মুখে হনকিয়ায় হাত ন দিবা’ স্লোগানে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ রোভার স্কাউট গ্রুপের করোনা বিষয়ক প্রচারণা ও মাস্ক বিতরণ গত ১৫ ও ১৬ জুলাই নগরীর ২০টি পয়েন্টে অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ এর অধ্যক্ষ ও রোভার স্কাউট গ্রুপের সভাপতি কর্নেল মুজিবুল হক সিকদার।
ক্যাম্পেইনে গ্রুপ সম্পাদক ও সহকারী অধ্যাপক মোমেনা আক্তার, আরএসএল প্রভাষক ফিদা হাসান ভূঁইয়া, ফারজানা আকতার ও ববি বড়ুয়ার নেতৃত্বে সিনিয়র রোভার মেট পারভেজ সরকার, গার্ল ইন সিনিয়র রোভার মেট ফারজানা ইয়াসমিন, সাবেক সিনিয়র রোভার মেট হাসান আল বান্না, রোভার মেট নাজমুল করিম, সামিয়া পারভীন, শাহজাদ হোসেন, মাহবুব আলম এর তত্ত¡াবধানে ৫ হাজার পিস মাস্ক, লিফলেট বিতরণ করা হয়। এসময় সাউন্ড সিস্টেমে করোনা বিষয়ক সচেতনতামূলক সঙ্গীত ও বাণী প্রচার করা হয়।
ক্যাম্পেইনের সময় মুরাদপুর পয়েন্টে চট্টগ্রাম জেলা রোভার স্কাউট লিডার স্কাউটার মোহাম্মদ এনাম ও কক্সবাজার জেলা রোভার স্কাউট লিডার ড. জাকির হাওলাদার, লালখান বাজার পয়েন্টে কর্ণফুলী এজে চৌধুরী কলেজের গ্রæপ সম্পাদক অধ্যাপক নাজনীন সুলতানা এবং দেওয়ানহাট পয়েন্টে সিসিপিসির সাবেক গ্রæপ সম্পাদক ও প্রাক্তন শিক্ষক মো. নূরুল আলম উপ‌স্থিত ছি‌লেন। ১ম দিনের ক্যাম্পেইন বহদ্দারহাট পয়েন্ট থেকে শুরু হয়ে আগ্রাবাদ পয়েন্টে শেষ হয় এবং ২য় দিনের ক্যাম্পেইন নগরীর নিউ মার্কেট থেকে শুরু হয়ে গোল পাহাড় মোড়ে এসে শেষ হয়। চট্টগ্রাম জেলা রোভারের ডিআরএসএল স্কাউটার মোহাম্মদ এনাম পুরো ক্যাম্পেইনের সার্বক্ষণিক খোঁজখবর রাখেন। বিজ্ঞপ্তি