কোরবানিগঞ্জ ও খাতুনগঞ্জে উন্নয়নকাজ পরিদর্শনে ভারপ্রাপ্ত মেয়র

107

নগরীর কোরবানিগঞ্জ কায়সার-নিলুফার কলেজের সামনে এডিপির অর্থায়নে নির্মাণাধীন ব্রিজ এবং খাতুনগঞ্জ হোসেন বিল্ডিং সংলগ্ন বাই লেইনে আর সিসি ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।
সোমবার বিকেলে কোরবানিগঞ্জ কায়সার-নিলুফার কলেজের সামনে এডিপির অর্থায়নে নির্মাণাধীন ব্রিজ এবং খাতুনগঞ্জ হোসেন বিল্ডিং সংলগ্ন বাই লেইনে আর সিসি ড্রেন নির্মাণ কাজ পরিদর্শনকালে এলাকাবাসীর সাথে কথা বলেন চৌধুরী হাসান মাহমুদ হাসনী। তিনি কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন এবং দ্রæত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য ঠিকাদারকে নির্দেশ দেন।
খাতুনগঞ্জ বাই লেইনের আরসিসি ড্রেন নির্মাণকাজ পরিদর্শনকালে ড্রেনের পাশে নির্মিত জনৈক ব্যক্তির ভবনের ছাদ নালার ওপর চলে আসায় ভবন মালিককে ছাদের সেন্টারিং খুলে নালা থেকে ৬ ফুট ভেতরে নির্মাণ এবং বড় ড্রেনের পাশে স্তুপকৃত আবর্জনা সরিয়ে নেয়ার জন্য চসিক পরিচ্ছন্ন বিভাগের সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেন ভারপ্রাপ্ত মেয়র।
এসময় ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুরুল হক, সাবেক কমিশনার পেয়ার মোহাম্মদ, চিটাগাং চেম্বার পরিচালক সগির আহমদ, কায়সার-নিলুফার কলেজের অধ্যক্ষ মো. ওমর ফারুক, সমাজসেবক মো. আলমগীর, হাসান ফয়সাল, ওয়াহিদুল আলম শিমুল, মো. হুমায়ুন, আবদুর রহিম, ঠিকাদার মো. আতিক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি