কোরআনের আলোকে সমাজ পরিচালনা করলে মর্যাদা বৃদ্ধি পায়

49

চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি ও কাশেম নূর ফাউন্ডেশনের কো চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী বলেছেন, রমজান মাস তাকওয়া অর্জনের মাস। এ মাসে মহাগ্রন্থ আল কোরআন নাজিল হয়েছে বলে এ মাসের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। সুতরাং কোরআনের আলোকে সমাজ পরিচালনা করতে পারলে মর্যাদাও বৃদ্ধি পাবে। তিনি বলেন, অসহায়, দুঃস্থ মানুষের সেবা ও তাদের সার্বিক সহযোগিতা করলে মানুষের ধনসম্পদ বৃদ্ধি পায়। আমাদেরকে বেশী বেশী দান ও সাদকা দিতে হবে যেন দেশের অসহায় মানুষের কষ্ট দূর হয়। শুক্রবার নগরীর বাদামতল মুন্সি বাড়ী জামে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ নুরুল হক বীর প্রতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন সাইফু, এএনএফএল প্রপার্টিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক আহসানুল করীম এমজেএফ, সোলায়মান আলম শেঠ, আশেকানে আওলিয়া ডিগ্রি কলেজের অধ্যাপক ড. মুহাম্মদ আনোয়ার হোসাইন প্রমুখ।
বক্তারা বলেন, কাশেম নূর ফাউন্ডেশন অবহেলিত বঞ্চিত মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছে। হাসান মাহমুদের প্রচেষ্টায় চট্টগ্রামের অনেক মসজিদ ও মাদরাসা এবং ধর্মীয় প্রতিষ্ঠান প্রাণ ফিরে পেয়েছে। বিজ্ঞপ্তি