কোতোয়ালীতে ইয়াবাসহ গ্রেপ্তার ২

27

নগরীর কোতোয়ালী থানা সংলগ্ন মেরিনার্স সড়কে অভিযান চালিয়ে ৩১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার মুক্তারকুল এলাকার আব্দুল হকের ছেলে মো. আনোয়ার হোসেন (২১) ও চান্দগাঁও এলাকার হাজী আব্দুল জলিল বাড়ির মৃত সেলিম উদ্দিনের ছেলে মো. ওমর রায়হান আরাফাত (২০)। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেরিনার্স সড়কের ১নং পুরাতন ফিশারী ঘাটের রাস্তার মাথায় পাকা রাস্তার একটি বিশেষ চেকপোস্ট বসানো হয়। এসময় কক্সবাজার থেকে আসা একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়িটিকে থামার সংকেত দেয়া হয়। গাড়িটি থামলে এর ভেতরে থাকা তিনজন ব্যক্তি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া করে দুই ব্যক্তিকে আটক করে র‌্যাব। পরে গাড়িটিতে তল্লাশি চালিয়ে ৩১ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১১-৬৪০১) জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া আরেক ব্যক্তির নাম আরিফ বলে জানা গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।