কেপিএমের সকল সমস্যা সমাধানে করণীয় সবই করা হবে

56

কেপিএমের শ্রমিক কর্মচারীদের বেতন ভাতা, বকেয়া পাওনাসহ মিলের সকল সমস্যা সমাধানে যা যা করণীয় তাই করা হবে। সমস্যা সমাধানে শ্রমিক নেতৃবৃন্দ, কর্তৃপক্ষ ও মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। গতকাল মঙ্গলবার বিকেলে কাপ্তাই উপজেলা সদরে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি আসনের নব-নির্বাচিত আওয়ামী লীগের সাংসদকে দেওয়া গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ভোট নিয়ে আমি যে আশা করেছিলাম তার চেয়েও বেশি ভোট কাপ্তাইবাসী আমাকে উপহার দিয়েছে। তিনি সংসদ নির্বাচনের মত আসন্ন উপজেলা নির্বাচনেও দলীয় প্রার্থীকে নির্বাচিত করতে কাপ্তাই বাসীকে একযোগে কাজ করার আহবান জানান। কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত গণসংর্ধনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, জেলা পরিষদ সদস্য শান্তনা চাকমা, জেলা কৃষকলীগ সভাপতি জাহিদ আক্তার জাহিদ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল হক, জেলা আওয়ামী লীগ শ্রম সম্পাদক মো. হানিফ, উপজেলা আওয়ামী পেশাজীবী পরিষদের আহবায়ক প্রকৌশলী রুবায়েত আক্তার আহমেদ।
বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সভাপতি নুর উদ্দিন সুমন, উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক একরাম হোসেন, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি আয়েশা আক্তার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তানবীর আহমেদ, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কাপ্তাই শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, উপজেলা মহিলালীগ সভাপতি মনোয়ারা জাহান, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা কৃষকলীগ সভাপতি মো. সামসুদ্দিন, রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নেথোয়াই মারমা, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক ধনা তনচংগ্যা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি দীপ্তিময় তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি নাছির উদ্দিন, ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ আর লিমন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়–য়াসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।