কামাল হোসেনের পদত্যাগ করা উচিত

54

ঐক্যফ্রন্ট নেতা কামাল হোসেন সিইসির পদত্যাগ চাওয়ার পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ব্যর্থ নেতা’ হিসেবে কামালেরই পদত্যাগ করা উচিত। গতকাল বুধবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে মিঞাবাজার লতিফুন্নেচ্ছা উচ্চবিদ্যালয় মাঠে জনসভায় তিনি এ কথা বলেন।
কাদের বলেন, ড. কামাল হোসেনের মুখের বিষ ফরমালিনের চেয়েও ভয়ংকর। সিইসির পদত্যাগ নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনার পদত্যাগ করা উচিত।
ভোটের চারদিন আগে মঙ্গলবার নির্বাচনের পরিবেশ বিষয়ে নানা অভিযোগ নিয়ে সিইসি কে এম নূরুল হুদার সঙ্গে বৈঠকে বসেন কামাল হোসেন ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্ট নেতারা।
সিইসি তাদের কোনো অভিযোগ কানে তোলেননি বলে জানান ফখরুল। পরে ফখরুল অবিলম্বে প্রধান নির্বাচন কমিশনের পদত্যাগ চান। এর মাসখানেক আগে কামাল হোসেনও সিইসি পরিবর্তনের দাবি তুলেছিলেন।
কামালের উদ্দেশে কাদের বলেন, যার পদত্যাগ চাইলেন তার সাথে কেন বৈঠক করতে গেলেন? খবর বিডিনিউজের
কুমিল্লা-১১ আসনের আওয়ামী লীগ প্রার্থী রেলমন্ত্রী মুজিবুল হক, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস ছোবহান ভুঁইয়া হাসান, চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শাহজালাল মজুমদার, কাশিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন কাদেরের সঙ্গে ছিলেন।