কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত ফটিকছড়ির যুবকের বাড়িতে আহাজারি

3

ফটিকছড়ি প্রতিনিধি

কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ হোসেন (২৩) এর জানাজা নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। ১৩ মে দুপুর ২টায় তার নামাজে জানাজা শেষে তাকে দাফান করা হয়। নিহত হোসেন লেলাং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তালুকদার বাড়ির মৃত মোহাম্মদ ইব্রাহীমের পুত্র।
স‚ত্রে জানা গেছে, অভাবের সংসারের হোসেন জীবনের তাগিদে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পাড়ি দেন কয়েক বছর আগে। সেখানে তিনি কাজ করার পাশাপাশি একটি কোম্পানির গাড়ি চালাতেন। গত মঙ্গলবার স্থানীয় সময় ৬ টায় কাতারের সালোয়া সড়কে দুর্ঘটনায় তার মৃত্যু ঘটে। ১৩ মে, শনিবার সকালে তার মরদেহ ঢাকা শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসে। সেখানে স্বজনরা তার মরদেহ গ্রহণ করেন। পরে স্বজনরা তার মরদেহ এম্বুলেন্স করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক হয়ে দুপুর ১২টার দিকে তার বাড়ি উপজেলা লেলাং ইউনিয়নের তালুকদার বাড়িতে নিয়ে আসে। এসময় তার পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। এলাকার মানুষ তাকে দেখতে ছুটে আসে।
লেলাং ইউপির প্যানেল চেয়ারম্যান সরোয়ার হোসেন বলেন, কাতার প্রবাসী মোহাম্মদ হোসেনের দাফন সম্পন্ন হয়েছে। জীবনের তাগিদে প্রবাসে পাড়ি দিয়েছিল আমার এলাকার এ সন্তান। ভাগ্যের নির্মম পরিহাস হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত হয়ে আজ লাশ হয়ে ফিরতে হলো।