কাট্টলী বেড়িবাঁধের পাশে মিলল মাছ বিক্রেতার লাশ

293

বাড়ি থেকে বের হওয়ার একদিন পর গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর দক্ষিণ কাট্টলী বারুণী ঘাট এলাকার বেড়িবাঁধের পশ্চিম পাশে মাছ বিক্রেতা প্রিয়নাথ দাস (৪৫) এর লাশ মিলেছে। লাশ উদ্ধারের পর পাহাড়তলী থানা পুলিশ জানিয়েছে, তার হাত ও পায়ে আঘাতের চিহ্ন এবং মুখমন্ডল থেঁতলানো রয়েছে। ভারী বস্তুর আঘাতেই তাকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা।
প্রিয়নাথের মৃত্যুর কারণ নির্ণয়ে লাশ ময়না তদন্তের জন্য ফরেনসিক মর্গে পাঠানো হয়েছে জানিয়ে পাহাড়তলী থানার ওসি মাইনুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন বেড়িবাঁধের কাছে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে থানায় টেলিফোনে খবর দেয়। লাশের শরীরের একাধিক স্থানে ভারী বস্তুর আঘাতে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। রাতের কোনও একসময়ে তার মুত্যু হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া, সিআইডির ফরেনসিক টিমও ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে।
ওসি মাইনুর জানান, গত বুধবার দুপুর দু’টায় ঘর থেকে বেরিয়ে যান প্রিয়নাথ। রাতে না ফিরলেও তার পরিবারের লোকজন থানায় কিছু জানায়নি। লাশ উদ্ধারের পর এখন পুলিশ তদন্ত শুরু করেছে। এলাকায় তার সঙ্গে কারও ব্যবসা কিংবা অন্য কোনও স্বার্থগত বিষয় নিয়ে বিরোধ আছে কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে। দক্ষিণ কাট্টলী এলাকার শিব মন্দিরের পাশে নিজের বাড়িতে পরিবার নিয়ে বসবাস করা প্রিয়নাথ পেশায় মাছ বিক্রেতা ছিলেন বলে তিনি জানান।