কাউন্সিলরদের মাঠে থাকার আহব্বান নওফেলের

56

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগরীর সবকটি আসনে নৌকাকে বিজয়ী করতে কাউন্সিলরদের প্রত্যক্ষভাবে মাঠে থাকার আহব্বান জানিয়েছেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নওফেল আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে নগরীর পরিকল্পিত উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার কোনো বিকল্প নেই। গতকাল চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে চসিকের সাধারণ সভা শেষে কাউন্সিলরদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় সিটি মেয়র আ জ ম নাছিরসহ চসিকের কর্মকর্তাগণ ও সকল কাউন্সিলর উপস্থিত ছিলেন।
জানা গেছে, কাউন্সিলরদের উদ্দেশ্য করে নওফেল বলেছেন, আপনারা ওয়ার্ড পর্যায়ের জনপ্রতিনিধি। নগরবাসীর খুব কাছে যাওয়ার সুযোগ আপনাদের সবচেয়ে বেশি। আওয়ামী লীগের পরিকল্পিত উন্নয়নের বার্তা তাদের কাছে পৌঁছে দিতে হবে। নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। তাহলেই নগরবাসীর ভাগ্য পরিবর্তন দীর্ঘস্থায়ী হবে। এছাড়াও তিনি সকল কাউন্সিলরের কাছে দোয়া প্রার্থনা করেন।
সাধারণত চসিকের সাধারণ সভায় মেয়রের সভাপতিত্বে চসিকের কর্মকর্তাগণ ও কাউন্সিলরদের উপস্থিতিতে হয়ে থাকে। এ সময় বাইরের কেউ উপস্থিত থাকতে পারেন না। তবে সাধারণ সভায় নওফেলের উপস্থিতির বিষয়ে জানতে চাইলে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন পূর্বদেশকে বলেন, ওনি প্রথমত কেন্দ্রীয় নেতা। তারপর চট্টগ্রাম-৯ আসনের মনোনীত সংসদ পদপ্রার্থী। আমি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নগরের মেয়র। আজকে আমাদের সাধারণ সভা ছিল সেটা সত্য। সাধারণ সভার দিন সকল কাউন্সিলরা একসাথে উপস্থিত থাকেন। তাই সভা শেষে ওনাকে আমি আমন্ত্রণ জানিয়েছি, কাউন্সিলরদের সাথে মতবিনিময় করতে। কারণ এ সময়ে কাউন্সিলরদের একসাথে পাওয়া কঠিন। কেননা সবাই নির্বাচনী ও ওয়ার্ড পর্যায়ের উন্নয়ন কাজে ব্যস্ত সময় পার করছেন। তিনি এ সময় বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে সকল কাউন্সিলরদের মাঠে থাকার আহব্বান জানিয়েছেন। সকলের সাথে পরিচয় হয়ে তিনি সবার কাছে দোয়া চান।