কর্ণফুলী স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ফ্রি বাস সার্ভিস

20

কর্ণফুলী উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে ফ্রি বাস সার্ভিস দেয়া হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য। গত রবিবার থেকে ৩ দিনের জন্য চবিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য এ সার্ভিস দেয়া হয়। বড় উঠান ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলমের অর্থায়নে এ সার্ভিস দেয়া হচ্ছে। গত রবিবার বড়উঠান ইউপি চেয়ারম্যান দিদাারুল আলম উপজেলার মইজ্জ্যারটেকস্থ আখতারুজ্জমান চৌধুরী বাবু চত্বরে এ সার্ভিসের উদ্বোধন করেন।
এ উপলক্ষে সংক্ষিপ্ত সমাবেশ কামরুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ শহিদ উল্লাহ, ইউ পি সদস্য ও উপজেলা যুবলীগ সহ-সভাপতি আলমগীর চৌধুরী, সানোয়ারা বেগম, সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান সুমন, সোহেল মোহাম্মদ হাবিবুল্লাহ, আলাউদ্দিন আজাদ সোহেল, আবুল বশর ছোটন, সৈয়দ নঈম উদ্দিন, আরিফ উদ্দিন, সৌরভ সাকিব, মিজান, নজরুল ইসলাম, জাবেদ ইমন, আলমগীর, আবুল কাশেম, রাসেল, শিহাব, নীলা ইয়াছিন, শাহরিয়া জান্নাত, রিনা আকতার, নীলিমা আকতার প্রমুখ।
ফ্রি বাস সার্ভিস ভর্তিচ্চু শিক্ষার্থীদের মইজ্জ্যারটেক থেকে চবিতে নিয়ে যাবে এবং পরীক্ষা শেষে পুনরায় তাদের নিয়ে আসবে বলে জানানো হয়।