কক্সবাজারে ১১ জনের কারাদন্ড

24

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১১ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকার ভ্রাম্যমাণ আদালত এ দন্ড দেন।
এর আগে গত ২৭ মার্চ দিনগত রাতে খুরুস্কুল কুলিয়াপাড়া, শহরের হাঙ্গরপাড়া, উত্তর টেকপাড়া ও কক্সবাজার সরকারি কলেজ গেট এলাকায় মাদকবিরোধী এ অভিযান চালানো হয়।
কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সৌমেন মন্ডল জানান, এসময় তাদের কাছ থেকে ইয়াবা, গাঁজা, চোলাই মদ উদ্ধার করা হয়েছে। তিনি জানান, আটকদের মধ্যে খরুলিয়া এলাকার মৃত আশরাফ আলীর ছেলে মো. রমজান আলীকে (৩০) দুই বছর, খুরুস্কুল কুলিয়াপাড়ার আব্দুল হোসেনের স্ত্রী রোকিয়া বেগমকে (৪৮) এক বছর বিনাশ্রম, একই পাড়ার আব্দুল হোসেনের ছেলে সোহেলকে (৩০) ৬ মাস, আব্দুল হোসেনের ছেলে রাসেলকে (২০) ৩ মাস, সোহেলের স্ত্রী রেহেনা আক্তাকে (১৯) ৬ মাস বিনাশ্রম, টেকপাড়ার মামুন খানের স্ত্রী তৈয়বা বেগমকে (২২) ৬ মাস বিনাশ্রম, মন্টু রাখাইনের স্ত্রী উসাই রাখাইনকে (৪১) ৬ মাস বিনাশ্রম, মৃত কেছির ছেলের ছেলে মন্টু রাখাইনকে (৩৭) ৬ মাস বিনাশ্রম, আফ্রু রাখাইনের স্ত্রী মিমা রাখাইনকে (৪৫) ৬ মাস বিনাশ্রম, খুরুস্কুল দক্ষিণ হিন্দুপাড়ার মৃত সুবল দের ছেলে নির্মল দেকে (৫০) ৬ মাস বিনাশ্রম, একই পাড়ার মৃত গোপাল কৃষ্ণ দের ছেলে বাদল কান্তি দেকে (৫০) ৬ মাস বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। পরে তাদের কারাগারে পাঠানো হয়। খবর বাংলানিউজের
সৌমেন মন্ডল জানান, এছাড়া কক্সবাজার সরকারি কলেজের সামনে অভিযান চালিয়ে রাবেয়া বেগম (৩৪) নামে এক নারীকে ৬০০ পিস ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। রাবেয়া টেকনাফের হ্নীলার নয়াপাড়ার সালামের স্ত্রী। তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করা হয়েছে।