কক্সবাজারে টমটমের শোরুম সিলগালা করে দেয়ার ঘোষণা

70

সড়ক পরিবহনে শৃঙ্খলা আনার প্রয়োজনে জেলার বিভিন্ন স্থানে থাকা টমটম (ই-বাইক) এর সকল শোরুম বন্ধ করে সিলগালা করে দেয়া হবে। আগামী ৩ দিনের মধ্যে এ পদক্ষেপ নেওয়া হবে। টমটম (ই-বাইক) এর শোরুম বন্ধ করে দেয়ার এই প্রক্রিয়া জেলা সদরে অনেক আগে থেকেই শুরু হয়েছে। জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে তার কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে গত মঙ্গলবার অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন আরো বলেন, চলমান টমটমগুলো (ই-বাইক) রাখা ও মেরামতের প্রয়োজনে গ্যারেজ ও ওয়ার্কশপগুলো খোলা রাখা যাবে। তবে গ্যারেজ ও ওয়ার্কশপে কোন নতুন টমটম (ই-বাইক) কোন অবস্থাতেই ক্রয়, বিক্রয়, মজুদ ও বিক্রয়ের জন্য প্রদর্শন করা যাবেনা।
সভায় অন্যান্যের মধ্যে এসপি এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাঃ শাজাহান আলি, এডিশনাল এসপি (এডমিন) মোহাম্মদ ইকবাল হোসাইন, সিভিল সার্জন মাহবুবুর রহমান, মুক্তিযুদ্ধকালীন জয়বাংলা বাহিনীর প্রধান কামাল হোসেন চৌধুরী, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি এডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টুসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।