ওয়েস্ট ইন্ডিজের টি-২০ দলে নারিন-পোলার্ড

28

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য মঙ্গলবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। এই দলে জায়গা পেয়েছেন কাইরন পোলার্ড ও সুনিল নারিন। নারিন সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২০১৬ সালে, ইংল্যান্ডের বিপক্ষে। এর পরবর্তী সময়ে তিনি ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে মাত্র একটি ওয়ানডে ম্যাচ খেলেছেন। এই সিরিজ থেকে গেইল নিজেকে সরিয়ে নিয়েছেন। এই সময় তিনি কানাডা টি-টোয়েন্টি লিগে খেলবেন। উইকেটরক্ষক-ব্যাটসম্যান আন্থনি ব্রাম্বল প্রথমবারের মতো ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন।
ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক প্যানেলের অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান রবার্ট হেইন্স বলেছেন, এই দলে অভিজ্ঞ ও তরুণ ক্রিকেটারদের দারুণ ভারসাম্য হয়েছে। আমরা শুধু বর্তমান নিয়ে ভাবছি না। আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ লক্ষ্য রেখে আমরা কাজ করছি। সুতরাং, এটা নিশ্চিত করার জরুরি যে, শিরোপা ধরে রাখার জন্য আমরা সঠিক পথে এগোচ্ছি। ভারতের বিপক্ষে মোট তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। ৩ আগস্ট প্রথম ও ৪ আগস্ট দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।
ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ১৪ সদস্যের স্কোয়াড : জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), কিমো পল, সুনিল নারিন, শেল্ডন কটরেল, ওশানে থমাস, অ্যান্থনি ব্রাম্বল, আন্দ্রে রাসেল, খারিপিয়েরে।