ওয়েল পার্কের এরাবিয়ান স্পেশাল প্যাকেজ

139

পবিত্র মাহে রমজান উপলক্ষে নগরীর অভিজাত এলাকায় অবস্থিত ওয়েল পার্ক রেসিডেন্সে মাসব্যাপী আয়োজনে সবচেয়ে বড় আকর্ষণ এরাবিয়ান স্পোশাল প্যাকেজ। ভোজনপ্রিয় চট্টলাবাসীর জন্য গত ৮ বছর ধরে এই স্পেশাল প্যাকেজটি আয়োজন করে যাচ্ছে ওয়েল পার্ক কর্তৃপক্ষ।
এরাবিয়ান স্পেশাল ইফতারের তিনটি প্যাকেজ রয়েছে। এর মধ্যে রয়েছে আল মারজান ইফতার অ্যান্ড সানসেট ডিনার প্যাকেজ। এ প্যাকেজটি মূলত ৬ থেকে ১০ জনের জন্য। যার মূল্য রাখা হয়েছে চার্জসহ ১৫ হাজার টাকা। শাহী এরাবিক ইফতার অ্যান্ড সানসেট ডিনার প্যাকেজটি ১১ থেকে ১৫ জনের জন্য। এ প্যাকেজটির মূল্য চার্জসহ ১৫ হাজার টাকা। এছাড়া শান আল এরাবিক অ্যান্ড সানসেট ডিনার প্যাকেজটি ১৬ থেকে ২০ জন উপভোগ করতে পারবেন। এর মূল্য নির্ধারণ করা হয়েছে চার্জসহ ২৬ হাজার টাকা। সেই সাথে আরো বেশি লোকজনের জন্য আয়োজন করতে চাইলে জনপ্রতি হিসেবে মূল্য নির্ধারণ করা হয়ে থাকে।
এই স্পেশাল আয়োজনটি ছাড়াও ওয়েল পার্কে আরো তিনটি সেট মেন্যু এবং একটি ওয়েল পার্ক স্পেশাল মেন্যু রয়েছে। ৬০০ টাকার সেট মেন্যুতে রয়েছে চনা ভুনা, বেগুনি, পেঁয়াজু, চিকেন কিংবা ভেজিটেবল সমুচা, ডিম রোল, শাহী জিলাপি, ফিরনি, চিকেন হালিম, ফ্লেভার জুস আর খেজুরসহ হরেক রকমের আইটেম। এছাড়াও রয়েছে ৭০০ টাকা আর ৮৫০ টাকার সেট মেন্যু। ভিন্ন ভিন্ন স্বাদের হরেক রকমের আইটেম দিয়ে আকর্ষণীয় সব মেন্যু সাজানো হয়েছে গ্রাহকের জন্য।
এছাড়া ৯৫০ টাকা দামের স্পেশাল ওয়েল পার্ক সেট মেন্যুতে রয়েছে, অরিয়েন্টাল সালাদ, গ্রিন আপেল, খেজুর, শসা, চনা ভুনা, মুড়ি, চিকেন সাসলিক, ফিশ কাটলেট, চিকেন অথবা বিফ বটি কাবাব, স্পাইসি গ্রিলড চিকেন, বিফ মেজবানি, লাচ্চা পরোটা, অ্যাপল পি ফ্রেশ জুস অথবা লাচ্ছি, চা এবং মিনারেল ওয়াটার। এছাড়া রয়েছে ব্যুফে ইফতার অ্যান্ড ডিনার মেন্যু। এতে ৩৫ টিরও বেশি মুখরোচক খাবারের আইটেম রয়েছে। এর দাম রাখা হয়েছে চার্জসহ ১৫ হাজার টাকা। গ্রাহকেরা চাইলে ইফতার বক্স কিনে বাসায় পরিবারের সাথে খাওয়ার সুযোগ পাবেন। এজন্য এ হোটেলে পাওয়া যাবে চারটি ইফতার বক্স মেন্যু। এসবের দাম রাখা হয়েছে ৩০০ টাকা, ৪০০ টাকা, ৪৮০ টাকা এবং ৫৫০ টাকা।
ওয়েল পার্কের আয়োজন সম্পর্কে হোটেলের জেনারেল ম্যানেজার (জিএম) এম এ মনসুর জানান, আমাদের প্রথম স্লোগান হচ্ছে স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশন করা। দীর্ঘ ৮ বছর ধরে আমরা গ্রাহকের চাহিদা মেটাতে চট্টগ্রামের ভোজনপ্রিয় মানুষদের জন্য মাহে রমজান উপলক্ষে ভিন্ন ভিন্ন স্বাদের খাবারের আয়োজন করে থাকি। তার মধ্যে সবচেয়ে বড় আকর্ষণ হলো এরাবিয়ান প্যাকেজ। এই প্যাকেজটি এরাবিয়ান পরিবেশে মজলিশ সাজিয়ে নিচে ফ্লোরে পরিবেশন করা হয়। আর যারা পরিবেশনের দায়িত্বে থাকেন তারাও এরাবিয়ান ট্রাডিশনে ড্রেসে পরিবেশন করে থাকেন।
তিনি বলেন, এসব প্যাকেজগুলোতে বিশেষ ছাড়ে খুবই সীমিত লাভের মধ্যে দিয়ে গ্রাহদের জন্য সাজানো হয়েছে। প্রতিদিন ফ্যামিলি পার্টি, ফ্রেন্ড সার্কেল, বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয় এর ব্যাচ ভিত্তিক ইফতার পার্টির এবং কর্পোরেট ইফতার পার্টি নিয়ে জমজমাট আয়োজন চলছে এখানে। এছাড়া প্রত্যেকটি প্যাকেজে সম্মানসূচক ছাড়ও দিয়ে থাকি আমরা।