ওয়াসার সাথে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের চুক্তি

104

চট্টগ্রাম মহানগরের গ্রাহকদের পানির বিল আদায়ে চট্টগ্রাম ওয়াসার সাথে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান গত ১০ অক্টোবর (বৃহস্পতিবার) দামপাড়াস্থ ওয়াসা ভবনে অনুষ্ঠিত হয়েছে।
এতে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন চট্টগ্রাম ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) নুরুল আলম চৌধুরী এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম জোনাল প্রধান ও ইভিপি মোহাম্মদ আজম। আরো উপস্থিত ছিলেন- ওয়াসার প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ জাকির হোসেন ভূঁইয়া, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড, জুবিলী রোড শাখার ব্যবস্থাপক ও ভিপি মো. জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম জোনাল অফিসের দ্বিতীয় কর্মকর্তা ও এসএভিপি এ.এফ.এম ফয়সাল কবির, জুবিলী রোড শাখার দ্বিতীয় কর্মকর্তা ও এফএভিপি মো. কায়ছার চৌধুরী সহ জুবিলী রোড শাখার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
চুক্তির আলোকে চট্টগ্রাম মহানগরের ওয়াসার গ্রাহকবৃন্দ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের চৌদ্দটি শাখার মাধ্যমে তাদের পানির বিল পরিশোধ করতে পারবেন। শাখাগুলো হচ্ছে- আগ্রাবাদ, খাতুনগঞ্জ, জুবিলী রোড, ও.আর নিজাম রোড, স্টেশন রোড, হালিশহর, মুরাদপুর, কদমতলী, পাহাড়তলী, চকবাজার, বন্দরটিলা, টেরীবাজার, ফিরিঙ্গি বাজার এবং বহদ্দারহাট। বিজ্ঞপ্তি