ওয়ালটন টিভির প্যানেলে চার বছরের গ্যারান্টি

30

টেলিভিশনের প্যানেলে চার বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির ঘোষণা দিয়েছে ওয়ালটন। ২ মার্চ থেকে এটি কার্যকর হয়েছে। এখন থেকে এই ব্র্যান্ডের ৩২ ইঞ্চি বা তদুর্ধ্ব এলইডি টেলিভিশন কেনার পর চার বছরের মধ্যে প্যানেলে কোনও সমস্যা হলে গ্রাহকদের বিনামূল্যে প্যানেল পাল্টে দেওয়া হবে। ওয়ালটন টিভির উচ্চ গুণগত মান নিশ্চিতকরণ ও গ্রাহকদের অধিকতর সেবা দেওয়ার লক্ষ্যে এই ঘোষণা দেওয়ার কথা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে। রবিবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। এ সময় জানানো হয়, ওয়ালটনের যেকোনও মডেলের এলইডি টিভিতে রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। থাকছে পাঁচ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা। ডিক্লারেশন প্রোগ্রামে ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, মো. রায়হান, ইন্টারন্যাশনাল বিজনেজ ইউনিট (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম ও ফিরোজ আলমসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।
ওয়ালটন টেলিভিশনের প্রোডাক্ট ম্যানেজার মারুফ হাসান জানান, ৩২ ইঞ্চি থেকে শুরু করে ৫৫ ইঞ্চি পর্যন্ত স্মার্ট ও নন-স্মার্ট টেলিভিশনের প্যানেলের ক্ষেত্রে এই গ্যারান্টি সুবিধা মিলবে। আর ২০ থেকে ২৮ ইঞ্চি টিভির প্যানেলে থাকবে দুই বছরের গ্যারান্টি। শিগগিরই সব মডেলের ওয়ালটন টিভিতে চার বছর গ্যারান্টি দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি। বর্তমানে স্থানীয় বাজারে ওয়ালটনের রয়েছে ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির ১৬টি বৈচিত্র্যময় মডেলের এলইডি টেলিভিশন। দাম ১৭ হাজার ৫০০ টাকা থেকে ৫৯ হাজার ৯০০ টাকার মধ্যে। এছাড়া রয়েছে ৩২ থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত ৯ মডেলের স্মার্ট টেলিভিশন। এগুলো ২২ হাজার ৯০০ টাকা থেকে ৬৯ হাজার ৯০০ টাকার মধ্যে।
প্যানেলের গ্যারান্টি সুবিধা চার বছরে উন্নীত করায় নিজেদের প্রতিষ্ঠানের প্রতি গ্রাহকদের আস্থা আরও বৃদ্ধি পাবে বলে মনে করছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা। তিনি বলেন, ‘সাশ্রয়ী দামে উচ্চমানের টেলিভিশন দিয়ে ইতোমধ্যে গ্রাহকদের আস্থা ও মন জয় করেছে ওয়ালটন।’
ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন জানান, এলইডি টিভির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে প্যানেল। টিভির মোট ব্যয়ের ৬০ শতাংশই লাগে প্যানেলে। এটি ক্ষতিগ্রস্ত হলে গ্রাহককে মোটা অঙ্কের অর্থ গুনতে হয়। তাদের সুবিধার্থে ওয়ালটন এলইডি টিভিতে ব্যবহার করা হচ্ছে উচ্চ গুণগতমানের প্যানেল।
আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমে অত্যাধুনিক প্রযুক্তির এইচএডিএস (হাই অ্যাডভান্স সুপার ডাইমেনশন সুইচ) ও আইপিএস (ইন প্ল্যান সুইচিং) প্যানেল তৈরি করা হচ্ছে বলে জানায় ওয়ালটন কর্তৃপক্ষ। এর মাধ্যমে প্যানেলের গুণগত মান ও দীর্ঘস্থায়িত্ব নিশ্চিত হয়। এর ফলে দর্শকরা পান লার্জ ভিউয়িং অ্যাঙ্গেল ও হাই কন্ট্রাস্ট পিকচার। একইসঙ্গে ওয়ালটন টিভি ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী। ওয়ালটন টিভি ইতোমধ্যে অর্জন করেছে ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) ও স্ট্যান্ডার্ডস অরগানাইজেশন অব নাইজেরিয়া প্রোডাক্ট কনফরমিটি এ্যাসেসমেন্ট প্রোগ্রামের টেস্টিং সার্টিফিকেট। দেশের গন্ডি পেরিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রফতানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত সার্ভিস পয়েন্টের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।