ওমানে ১২ প্রবাসী বাংলাদেশি সিআইপিকে সংবর্ধনা

60

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ঘোষিত অভিবাসীদের মধ্যে ওমান থেকে কমার্শিয়াল ইমপর্টেন্ট পার্সন (সিআইপি) মনোনীত হওয়া ১২ জন প্রবাসী বাংলাদেশিকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ দূতাবাস। রাজধানী মাস্কাট ক্রাউন প্লাজা হোটেলে এক জমাকালো আয়োজনের মধ্য দিয়ে তাদের সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওমানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম সরোয়ার। বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত অভিবাসীদের বিভিন্ন ক্যাটাগরিতে সিআইপি মর্যদা প্রাপ্ত ৩৬ জনের মধ্যে ওমানের রয়েছে ১২ জন। সংবর্ধিত হওয়া ওমানের সিআইপিরা হলেন-ইয়াছিন চৌধুরী, ইঞ্জি. আশরাফুর রহমান, মোসাদ্দেক চৌধুরী, গোলাম কবির, বেলাল, বাচা মিয়া, তফিকুজ্জামান, ইলিয়াস মিয়া, জসিম উদ্দিন, আবু সাঈদ, রফিকুল আলম, কাজী শফিকুল ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন বিশ্বের অন্যান্য দেশে বসবারত সিআইপিরাও।
জমকালো সংবর্ধনা অনুষ্ঠানে এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-আরব আমিরাত থেকে আসা সংগঠনটির সভাপতি মোহাম্মদ মাহাতাবুর রহমান নাসির, জাপান থেকে মহাসচিব কাজী সরোয়ার হাবিব, সহ-সভাপতি ওমান থেকে শাহজান মিয়া, হংকং থেকে যুগ্ম সম্পাদক এম আর খান শাহীন, সুইডেন থেকে আন্তর্জাতিক সম্পাদক শাহ আলম জুনু, ওমান থেকে সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ ইদ্রিস, সমাজসেবা সম্পাদক শামসুল আজিম আনসার, কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ, আরব আমিরাত থেকে মাহবুব আলম মানিক, জাগির হোসেন চৌধুরী, আবুদুল করিম, কুয়েত থেকে আবুল কাশেম।
দূতাবাসের সচিব আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- দূতাবাসের লেভার কাউন্সেলর মেজর হুমায়ুন কবির। এনআরবি সিআইপি সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন চৌধুরী সিআইপি, সাধারণ সম্পাদক কাজী সরোয়ার হাবিব ও সিআইপি এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মাহাতাবুর রহমান নাসির। বিজ্ঞপ্তি