এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর ফুটবল কাল শুরু

73

চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) ব্যবস্থাপনায় এবং এলিট পেইন্ট গ্রæপ অব কোম্পানীজ এর পৃষ্ঠপোষকতায় এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর ফুটবল লিগ আগামীকাল থেকে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে।
প্রধান অতিথি থেকে লিগের শুভ উদ্বোধন করবেন সিটি মেয়র, সিডিএফএ সভাপতি আ.জ.ম নাছির উদ্দিন। এতে বিশেষ অতিথি থাকবেন পৃ‘পোষক প্রতিষ্ঠান এলিট পেইন্ট গ্রæপ অব কোম্পানীজ এর পরিচালক রাবেজ আহমেদ।
এই টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করছে। দুই গ্রæপে বিভক্ত হয়ে দলগুলো প্রথমে গ্রæপ লিগে অংশ নেবে।
উদ্বোধনী দিনে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বেলা ২ টায় প্রথম ম্যাচে আলোর ঠিকানা ও মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতি এবং সোয়া ৩ টায় শোভনীয়া ক্লাব ও রাঙ্গুনিয়া উপজেলা মুখোমুখি হবে।
ইতিমধ্যে উক্ত লিগ আয়োজন উপলক্ষে অংশগ্রহণকারী দলগুলোর প্রতিনিধিবৃন্দের সাথে সিডিএফএ নির্বাহী কমিটির এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় দল সমূহের সাধারণ সম্পাদক ও সভাপতিবৃন্দ, সিডিএফএ নির্বাহী কমিটির সদস্য ও টুর্নামেন্ট কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় লটারির মাধ্যমে টুর্নামেন্টের অংশগ্রহণকারী দলগুলোকে ২টি গ্রæপে ভাগ করে নিয়মানুযায়ী খেলার সূচি নির্ধারণ করা হয়।
এই টুর্নামেন্টের বাজেট নির্ধারণ করা হয়েছে ৩ লক্ষ টাকা। যার মধ্যে স্পন্সর প্রতিষ্ঠান এলিট পেইন্ট গ্রæপ অব কোম্পানীজ ২ লক্ষ টাকা প্রদান করবে।
এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর ফুটবল লিগ শুরুর প্রাক্কালে গতকাল সিডিএফএ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিভিন্ন তথ্য সম্বলিত লিখিত বক্তব্য পাঠ করেন সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল।
এ সময় বক্তব্য রাখেন স্পন্সর এলিট পেইন্ট গ্রæপ অব কোম্পানীজ এর জেনারেল ম্যানেজার আবুল কালাম আজাদ, সিডিএফএ কোষাধ্যক্ষ মো. শাহজাহান, নির্বাহী সদস্য মাহমুদুর রহমান মাহবুব, উপস্থিত ছিলেন সিডিএফএ কাউন্সিলর মাকসুদুর রহমান বুলবুল, কাজী জসিম উদ্দিন প্রমুখ। স্পন্সর প্রতিনিধি আবুল কালাম আজাদ তাঁর বক্তব্যে আগামীতেও এ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করার প্রতিশ্রæতি ব্যক্ত করেন।