এম এ মান্নান ও মুরিদুল আলমের মৃত্যুবার্ষিকী আজ

147

মুক্তিযুদ্ধকালীন বিএলএফ এর পূর্বাঞ্চলীয় উপ-অধিনায়ক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মন্ত্রী মরহুম এম এ মান্নানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ। এছাড়া মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুক্তিযোদ্ধা শহীদ মুরিদুল আলমের ৪৯তম শাহাদাৎবার্ষিকী আজ। এ উপলক্ষে আজ সোমবার ‘মূলধারা ৭১’ সংগঠনের উদ্যোগে স্মরণসভা নগরের ডিসি হিল সংলগ্ন ফুলকি এ কে খান মিলনায়তনে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি থাকবেন সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ, বিশেষ অতিথি থাকবেন মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চসিক মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, মুক্তিযোদ্ধা এম এ জাফর, কাজী আবু তৈয়ব, শহীদ মুরিদুল আলমের পুত্র মাহবুবুর রহমান শিবলী ও মরহুম এম এ মান্নানের পুত্র আবদুল লতিফ টিপু। সভাপতিত্ব করবেন জামশেদুল আলম চৌধুরী।
মরহুম এম এ মান্নানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ দামপাড়াস্থ রশিদ স্কুলের পাশে আলাদি জমাদার জামে মসজিদে সকাল ৯টায় খতমে কোরআন, দোয়া মাহফিল ও সকাল ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের কবর প্রাঙ্গণে আলোচনা সভা, পুষ্পমাল্য অর্পণ করা হবে। কর্মসূচি সফল করতে মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুরোধ জানিয়েছেন।
মুক্তিযোদ্ধা শহীদ মুরিদুল আলমের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আজ দুপুর ১টায় জন্মস্থান চন্দনাইশের বরকল আবদুল্লাহ’র মাতা বাইতুল ইজ্জত জামে মসজিদে চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগ, অংগ ও সহযোগী সংগঠনসমূহের উদ্যোগে দোয়া মাহফিল, মরহুমের কবর জেয়ারত, কবরে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আবু আহমদ সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি