এমপি মোস্তাফিজের বহিষ্কারের দাবিতে আন্দোলনে যাচ্ছে কর্ণফুলী আ. লীগ

80

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আখতারুজ্জমান চৌধুরী বাবুকে নিয়ে বিতর্কিত বক্তব্যের জেরে বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমানের বহিষ্কারের দাবি জানিয়ে আসছিল কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ। ওই দাবিতে এবার আন্দোলনে যাচ্ছেন তারা। এরই অংশ হিসেবে আজ শনিবার বিকাল ৩টায় মইজ্জ্যারটেকস্থ আখতারুজ্জান চৌধুরী বাবু চত্ত¡র এলাকায় প্রতিবাদ সমাবেশের ঘোষণা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। সমাবেশ থেকে পরবর্তী কর্মসূচি আসতে পারে বলে জানা গেছে।
উল্লেখ্য, এমপি মোস্তাফিজের বক্তব্যের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর একই দাবিতে গত ১৮ ও ১৯ ফেব্রæয়ারি উপজেলা ছাত্রলীগ সমাবেশ ও এমপি মোস্তাফিজের কুশপুত্তলিকা দাহ করে। বিতর্কিত বক্তব্যের জন্য ক্ষমা না চাইলে কর্ণফুলীর উপর দিয়ে বাঁশখালী যেতে দেওয়া হবে না বলে ঘোষণা দেয় তারা।
কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি জানান, এমপি মোস্তাফিজকে সংসদ এবং দল থেকে বহিস্কারের একদফা দাবিতে আগামীকাল (আজ) শনিবার বিকাল ৩ টায় কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেকস্থ আখতারুজ্জমান চৌধুরী বাবু চত্ত¡রে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। সভা থেকে পরবর্তী কর্মসূচি প্রদান করা হবে। সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ উপজেলার সাধারণ লোকজন অংশ নেবেন।