এবি ব্যাংক প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্নামেন্ট সম্পন্ন

60

ভাটিয়ারী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে ২৮তম এবি ব্যাংক প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্নামেন্ট গতকাল অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টটি স্পন্সর করেন ‘এবি ব্যাংক লিমিটেড’। প্রধান অতিথি থেকে সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন ভাটিয়ারী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম মতিউর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মিলিটারি অ্যাকাডেমির কমান্ড্যান্ট মেজর জেনারেল আনোয়ারুল মোমেন, এবি ব্যাংক লিমিটেড এর প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডাইরেক্টর তারিক আফজাল, অত্র ক্লাবের ভাইস প্রেসিডেন্ট (অর্থ ও প্রশাসন) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সামসুজ্জামান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদউদ্দিন, গল্ফ ক্যাপ্টেন লিয়াকত আলী চৌধুরীসহ সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
খেলায় মহিলা গল্ফার ০৯ জন, জুনিয়র গল্ফার ০৯ জন ও সিনিয়র গল্ফার ০৯ জন সহ মোট ১৭২ জন দেশী বিদেশী গল্ফার অংশগ্রহণ করেন। রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ভাটিয়ারী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম মতিউর রহমান। অনুষ্ঠানে স্পন্সরের পক্ষে বক্তব্য রাখেন ব্যাংকের প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডাইরেক্টর তারিক আফজাল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ। টুর্নামেন্টটি পরিচালনায় ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদউদ্দিন এবং স্পন্সরের পক্ষ থেকে সার্বিক সহযোগীতায় ছিলেন ব্যাংকের এক্সিকিউটিব ভাইস প্রেসিডেন্ট মাহতাবুর রহমান, ভাইস প্রেসিডেন্ট এন্ড অপারেশন ম্যানেজার মাইনুল ইসলাম চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি