এপিক হেলথ কেয়ারের সাথে পারটেক্স স্টার গ্রুপের চুক্তি

37

চট্টগ্রামে বিশ্বমানের স্বাস্থ্যসেবা সম্বলিত ডায়াগনস্টিক সেবা দানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ার এর সাথে স্বাস্থ্যসেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে পারটেক্স স্টার গ্রুপ। গত ২ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় এপিক হেলথ কেয়ারের কনফারেন্স রুমে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।
এপিক হেল্থ কেয়ার লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান এবং পারটেক্স স্টার গ্রæপ এর লিড সেল্স মীর এ টি এম শামসুল আলম স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার এর পক্ষে ডিরেক্টর (অপারেশন) ডা. মো. এনামুল হক, ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট মো. জসিম উদ্দিন, চুক্তি স্বাক্ষর সমন্বয়ক ম্যানেজার-কর্পোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী, ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং সুমন রঞ্জন ভৌমিক ও মো. আমিরুল ইসলাম, এক্সিকিউটিভ-কর্পোরেট বিজনেস মিজবাহ উদ্দিন মো. ফয়সাল এবং পারটেক্স স্টার গ্রুপ এর পক্ষে ম্যানেজার-সেলস মোহাম্মদ জাহাঙ্গির আলম ও ওয়ালিদ বিন আজিম চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এই চুক্তির ফলে পারটেক্স স্টার গ্রুপ এর প্রায় ছাব্বিশ ও ততোধিক সহযোগী প্রতিষ্ঠানের সকল ডিরেক্টর, কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনষ্টিক টেষ্টের ক্ষেত্রে বিশেষ কর্পোরেট সুবিধা লাভ করবেন। অনুষ্ঠানের আলোচনায় স্বাস্থ্যসেবা এবং এতদসংক্রান্ত বিষয়ে দু’পক্ষের পারস্পরিক সহযোগিতার নতুন দ্বার উন্মোচনের নানামাত্রিক সুবিধাগুলো তুলে ধরা হয়। বিজ্ঞপ্তি