এক্সক্লুসিভ ও আফতাব ক্রিকেট অ্যাকাডেমি জয়ী

10

মেরিডিয়ান বিজয় দিবস অনূর্ধ্ব ১৫ এর দুটি খেলা গতকাল বন্দর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। দিনের প্রথম খেলায় এক্সক্লুসিভ ক্রিকেট অ্যাকাডেমি ২ উইকেটে আবর্তন গোষ্ঠিকে পরাজিত করে। টসে জিতে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ১০ উইকেট হারিয়ে ৮৬ রান তুলে আবর্তন গোষ্ঠি । দলের পক্ষে নাজিম ১৪ রান করেন ও অতিরিক্ত থেকে আসে ১৬ রান। এক্সক্লুসিভের ফারুক ৮ রানে ৩টি উইকেট নেন। জবাবে একাসক্লুসিভ ১৫ ওভার ৮ উইকেট হারিয়ে ৮৮ রান করে।। দলের পক্ষে আবসার ১৪ রান করেন এবং অতিরিক্ত থেকে আসে ২১ রান। আবর্তন গোষ্ঠির রাইসুল ১২ রানে ৬টি উইকেট নেন। বিজয়ী দলের ফারুক ম্যাচ সেরা হন। তার হাতে পুরস্কার তুলে দেন সাউদিয়া ট্রান্ফপোর্টের মালিক মাহমুদুল হক রাজিব।।
দিনের অপর খেলায় আফতাব ক্রিকেট অ্যাকাডেমি ৩৭ রানে ইউনাইটেড ক্রিকেট অ্যাকাডেমিকে পরাজিত করে। টসে হেরে ব্যাট করতে নেমে আফতাব ক্রিকেট অ্যাকাডেমি ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৩ রান করে। দলের হয়ে ইমন ৩১ রান, গোলাম আহাদ ১০* এবং রোহিত ২৯ রান করেন। ইউনাইটেডের কামরুল ৯ রানে ২টি উইকেট নেয়। জবাবে ইউনাইটেড ক্রিকেট অ্যাকাডেমি ২০ ওভারে ১০ উইকেটে ১০৫ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে কামরুল ও আরাফাত যথাক্রমে ১৩ রান করেন এবং অতিরিক্ত থেকে আসে আরো ৪০ রান। আফতাব অ্যাকাডেমির গোলাম আহাদ ২২ রানে ৪টি উইকেট নিয়ে ম্যাচ সেরা হন এবং তার হাতে পুরস্কার তুলে দেন সিভিও পেট্রোক্যামিক্যাল রিফাইনারী লিঃ এর পরিচালক মোঃ ইমরানুল হক ।
আগামিকাল মহিলা কমপ্লেক্স মাঠে সকাল ৯:০০ টায় খেলবে স্বাধীনতা ক্রিকেট অ্যাকাডেমি ও ইস্পাহানী ক্রিকেট অ্যাকাডেমি (এ)। আর ১২:৩০ মিনিটে মুখোমুখি হবে চিটাগং ক্রিকেট অ্যাকাডেমি ও চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স।