উরকিরচর স্কুলে পুরস্কার বিতরণ

65

রাউজান উরকিরচর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরকার এবং উরকিরচর এডুকেশন সোসাইটির উদ্যোগে শিক্ষা কার্ড প্রদান ও গুণীজন সংবর্ধনা সম্প্রতি উরকিরচর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।
স্কুলের দাতা সদস্য মোহাম্মদ মুছার সভাপতিত্বে এবং সোসাইটিরর সেক্রেটারি মোহাম্মদ আনোয়ার আজমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএমএ এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. শেখ শফিউল আজম। তিনি বক্তব্যে বলেন খেলাধুলা শিক্ষার্থীর মনন বিকাশে এবং শারিরিক গঠন সুস্থ রাখতে বিরল ভ‚মিকা রাখে। সোসাইটি গুণীজনদ্বয়কে সংবর্ধিত করে বিত্তশালীদের কে সমাজ উন্নয়নে যেভাবে উৎসাহিত করেছেন সত্যিই প্রশংসার দাবিদার।
তিনি সংবর্ধিত অতিথি রাউজান উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ নুর মোহাম্মদ ও বিজিএপিএমইএ পরিচালক মোহাম্মদ হোসাইন আল ওচমান বাবরের হাতে ক্রেস্ট তুলে দেন। সভায় আরো বক্তব্য রাখেন উরকিচর গাউসিয়া সুন্নিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতার পুত্র ও মাদ্রাসার অধ্যক্ষ হযরত মৌলানা হাছান রেজা আলকাদেরী।
প্রধান শিক্ষক বিলাস কান্তি দাশ নুরুল আমিন আব্দুল মন্নান ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন আব্দুর রহিম কাউছার আলম মেম্বার জাহেদুল আলম মেম্বার রাশেদা আকতার সাইফুল আজম মেরী বিশ্বাস মাওলানা আবু তালেব নন্দিতা দাশ মোহাম্মদ শাহজাহান প্রমুখ।