উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন

7

নাজিরহাট প্রতিনিধি

আসন্ন ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদ প্রার্থী ইসমাইল হোসেনের নৌকা প্রতীকের সমর্থনে দক্ষিণ রাঙ্গামাটিয়া এলাকার চৌমুহনীতে জনসভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয়দের উপস্থিতিতে জনসভাস্থল এক সময় লোকে লোকারণ্য হয়ে উঠে। মূলত সন্ধ্যার পর থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভায় যোগদান করতে দেখা যায় নেতাকর্মীদের।
২৭ অক্টোবর, বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙ্গামাটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সভাপতি এম এ সালাম। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে সারাদেশে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোনো সরকারের আমলে হয়নি। উন্নয়নের ধাবাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন। নৌকার মেয়র প্রার্থীকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা আরও মজবুত হবে। বিশেষ অতিথি ছিলেন বন ও পরিবেশ সম্পাদক আবু তালেব, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম রহমান, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী।
উপজেলা আ.লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মো. সরোয়ারের সভাপতিত্বে এবং ফটিকছড়ি পৌরসভা আ. লীগের সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আহমদুল হক, মৌলানা জানে আলম, মাস্টার মোহাম্মদ আলী প্রমুখ।
এসময় জেলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।