উখিয়ার সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট পড়েছে ২%

91

সাধারণ মানুষেরা দীর্ঘ ধরে কল্পনা করে আসছিল, তার প্রমাণ ঘটেছে গত রবিবার উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে। ভোটার উপস্থিতি আর কাস্টিং নিয়ে সকাল থেকে আলোচনায় ছিলো উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি। ঠিকই দিন শেষে এ জন গুরুত্বপূর্ণ কেন্দ্রটি ভোটার শূণ্যের প্রমাণ মিলেছে গণনার পরে। এ কেন্দ্রটিতে মোট ভোটার সংখ্যা ২১৩৪। সকাল ৮টা থেকে বিকেল ৪টায় পর্যন্ত মোট কাস্টিং হয়েছে ৪৩ ভোট।
যা মোট ভোটার সংখ্যার ২%। তৎমধ্যে ৫নং বুথে সারাদিনে একটি ভোটও পড়েনি। অথচ সেই বুথে ৪০২টি ভোট রয়েছে। সরজমিন ঘুরে দেখা যায়, সকাল থেকে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল খুব। দীর্ঘ সময়ের ব্যবধানের বিচ্ছিন্নভাবে কয়েকজন ভোট দিতে আসলেও ভোটাররা লাইন ছিল শূণ্য। ভোটার উপস্থিতি না থাকায় ভোটগ্রহণকারী কর্মকর্তা ও আইন-শৃঙ্খল রক্ষায় নিয়োজিত বিভিন্ন লোকজন অলস সময় কাটাতে দেখা গেছে। উক্ত কেন্দ্রে দায়িত্বরত সহকারি প্রিজাইডিং জসিম উদ্দিন জানান, প্রাপ্ত ভোটের গণনা শেষে দেখা যায়, ভাইস-চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে তালা প্রতীক পেয়েছেন ২২ ভোট, বই প্রতীক

 

পেয়েছেন ৬ ভোট, উড়োজাহাজ প্রতীক পেয়েছেন ৫ ভোট এবং টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৫ ভোট। বাকি পাঁচ ভোট বাতিল হয়েছে। এই কেন্দ্রে মোট ভোট সংখ্যা ২১৩৪। তবে মজার কথা হচ্ছে সারাদিনে ওই কেন্দ্রের ৫নং বুথে একটিও ভোট পড়েনি।