ঈদ নাটকে ইমরান-কনা

112

ঈদ উপলক্ষে নির্মিত হচ্ছে নাটক ‘আঙুলে আঙুল’। তাহসান-তিশা জুটির এ নাটকে গানের জনপ্রিয় জুটি ইমরান-কনাও থাকছেন বিশেষ ভূমিকায়। না, অভিনয়ে নয়, গানে গানেই নাটকের অংশ হবেন ইমরান ও কনা। সিঙ্গেল ট্র্যাকছাড়াও চলচ্চিত্রে প্লে-ব্যাক করলেও নাটকে এই প্রথম গাইলেন এ জনপ্রিয় জুটি।
‘কথা দিলাম’ শিরোনামের গানটি ব্যবহৃত হয়েছে মাবরুর রশীদ বান্নাহ’র ঈদের বিশেষ ‘আঙুলে আঙুলে’ নাটকে। গানটির সঙ্গে রোমান্সে মাতবেন তাহসান এবং নুসরাত ইমরোজ তিশা। গানের কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান আর সুর ও সঙ্গীতায়োজনে আহমেদ হুমায়ুন। এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘এই প্রথমবার আমি আর কনা আপু নাটকের গান করলাম। অডিও-সিনেমায় অনেক ডুয়েট গান করলেও এবারই প্রথম দু’জন নাটকের গানে। খুব জোশ একটা গান। ফুল এনার্জেটিক। শ্রোতাদর্শকরা নতুন কিছু পেতে যাচ্ছে এই গানের মাধ্যমে। আমাদের দু’জনের অনেক শ্রোতাপ্রিয় গান আছে। আমার বিশ্বাস, এই গানটিও সেই তালিকায় খুব দ্রæত যুক্ত হবে।’
কনা বলেন, ‘ইমরান গান জানা একজন শিল্পী। প্রথমবার ইমরান এবং আমি নাটকের গান গাইলাম, ভালো লাগছে। আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে।’ আসছে ঈদে মোশনরক এন্টারটেইনমেন্ট প্রডাকশনের এই নাটকটি দেখা যাবে ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে।