ঈদে স্বজনদের সঙ্গে সময় কাটালেন খালেদা জিয়া

68

পরিবারের সদস্যদের সঙ্গে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার এবারের ঈদ কেটেছে। গত বুধবার ঈদের দিন বেলা ১টায় তার সঙ্গে দেখা করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যান পরিবারের সাত সদস্য। তারা হলেন খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম ও তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ভাই প্রয়াত সাইদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার, ছোট ভাই শামীম এস্কান্দারের ছেলে অভীক এস্কান্দার, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউকের মেয়ে তামান্না হক, তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু এবং প্রয়াত আরাফাত রহমানের শাশুড়ি মোখরেমা রেজা। পরিবারের এই সাত সদস্য বিএনপির চেয়ারপারসনের সঙ্গে আগেই দেখা করার অনুমতি পেয়েছিলেন।-খবর বাংলানিউজের
স্বজনরা খালেদা জিয়ার জন্য বাসা থেকে রান্না করা খাবার নিয়ে যান। সেখানে ছিল মুরগির রোস্ট, রেজালাসহ ভাজা মাছ। সঙ্গে ছিল দুধ-সেমাই ও মিষ্টি। সাক্ষাৎ শেষে পৌনে ৩টায় হাসপাতাল থেকে বেরিয়ে যান স্বজনরা।
বিএসএমএমইউ হাসপাতালের কেবিন ব্লকের ষষ্ঠ তলায় রয়েছেন খালেদা জিয়া। তার পাশের কক্ষে আছেন ব্যক্তিগত সহকারী ফাতেমা বেগম।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে দলীয় নেতাকর্মীদের দেখা করার অনুমতি দেওয়া হয়নি। এর তীব্র সমালোচনা করেন তিনি।
খালেদা জিয়া গত বছরের ৮ ফেব্রæয়ারি থেকে কারাবন্দী। এর মধ্যে পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে গত দুটি ঈদ কাটে তার।