ঈদের ছুটিতে বিনোদন কেন্দ্রে নয় : সিএমপি

28

ঈদের ছুটিতে বিনোদন কেন্দ্রে না যেতে চট্টগ্রাম নগরবাসীর প্রতি নির্দেশনা দিয়েছে নগর পুলিশ। করোনা ভাইরাস মহামারিতে জনসমাগম ঠেকাতে চলমান নিষেধাজ্ঞাকে স্মরণ করিয়ে পুনরায় এ নির্দেশনা জারি করা হয়। গতকাল মঙ্গলবার সিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঈদ-উল আযহাকে কেন্দ্র করে যে কোনো ধরনের বড় জনসমাগম করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বাড়াবে এবং পরিস্থিতিকে আরও সংকটাপন্ন করবে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের সর্বোচ্চ মহল থেকে বিভিন্ন দিকনির্দেশনা আছে।
এ অবস্থায় ঈদ-উল আযহার দিন এবং এর আগে-পরের সময়ে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা সমুদ্রসৈকত, ফয়’সলেক, নেভাল সৈকতসহ নগরীর সব বিনোদন কেন্দ্রে জমায়েত নিষিদ্ধ করা হয়েছে।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গত ১৮ মার্চ সিএমপির পক্ষ থেকে কমিশনার মাহবুবুর রহমান পতেঙ্গা সমুদ্র সৈকতসহ সব বিনোদন কেন্দ্রগুলোতে জনসমাগমে নিষেধাজ্ঞা জারি করেন।
নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মীর্জা সায়েম মাহমুদ জানান, গত মার্চ মাস থেকেই বিনোদন কেন্দ্রে দর্শনণার্থী ভিড় না করার নির্দেশনা দেওয়া আছে। ঈদের ছুটিতে নগরবাসী যেন বিনোদন কেন্দ্রে বেড়াতে গিয়ে ভিড় না করে সেজন্য স্মরণ করিয়ে দিতে এ নির্দেশনা পুনরায় জারি করা হয়েছে। খবর বিডিনিউজের