ঈদগড়ে ডাকাত সন্দেহে ২ যুবককে পুলিশে সোপর্দ

6

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ে ডাকাত সন্দেহে ২ যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এসময় যুবকদ্বয়ের চাকুর আঘাতে গুরুতর আহত হয়েছে ৩ জন। আহতরা হলেন- খোরশেদ আলম, আবুল হোসেন ও জাকের হোসেন। আহত আবুল হোসনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার (২০ নভেম্বর) ঈদগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বউঘাট সেংছড়ি গ্রামে ঘটে এ ঘটনা।
জানা গেছে, গ্রামের জাফর আলমের পুত্র জাকের হোসেনের বাড়িতে সদরের ঈদগাঁহ জালালাবাদ ইউনিয়নের মিয়াজীপাড়া গ্রামের আব্দুর শুক্কুরের পুত্র মোরশেদ আলমকে দেখতে পেয়ে বউঘাট উপরেরখীল গ্রামের জবর মুল্লুুকের ছেলে আবুল হোসন কি জন্য এসেছে জানতে চাইলে উক্ত মোরশেদ আলম পাশের জঙ্গলে দৌড় দেয়। পেছনে পেছনে যেতে চাইলে আবুল হোসনকে চাকু মেরে আহত করে। আবুল হোসনের শোরচিৎকারে একই এলাকার মন্টু মিয়ার ছেলে খোরশেদ আলম, জবর মুল্লুকের ছেলে আবুল হোসেন ও জাকের হোসেন এগিয়ে আসলে তাদেরকে ও ধারালো চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী জঙ্গলে তল্লাশি চালিয়ে মোরশেদ আলম ও তাকে আশ্রয় দেয়ার অভিযোগে জাকের হোসেনকে আটক করে ঈদগড় পুলিশ ক্যাম্পে হস্তান্তর করে।
রামু থানার এএসআই মোরশেদ আলম ডাকাত সন্দেহে ২ জনকে পুলিশে দেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন তাদের খোঁজ-খবর নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।