ইয়াবা-গাঁজাসহ গ্রেপ্তার ৩ মাদক কারবারি

2

নিজস্ব প্রতিবেদক

আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া ও নগরীর খুলশী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা এবং ৪৫ কেজি গাঁজা। এসব মাদকদ্রব্যের মূল্য ৩৬ লক্ষ টাকা বলে জানায় র‌্যাব। গতকাল রোববার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল সাড়ে তিনটায় অভিযান চালিয়ে আনোয়ারা উপজেলার চুন্নাপাড়ার মো. ইসমাইলের স্ত্রী রাশেদা আক্তার (৪০) এবং কর্ণফুলী উপজেলার বদলপুরার মো. ইলিয়াছের স্ত্রী নূরজাহান (৪২)-কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৯ লক্ষ টাকা।
অপরদিকে শনিবার রাত সাড়ে নয়টায় নগরীর খুলশী এলাকায় র‌্যাবের অপর অভিযানে ব্রাহ্মণবাড়ীয়ার বাঞ্ছারামপুর ফরদাবাদের মৃত কাশেম মিয়ার পুত্র দুলাল মিয়া (৩০)-কে আটক করা হয়। এসময় ধৃত আসামির হেফাজতে থাকা ৩টি পাটের বস্তা হতে ৪৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ টাকা।
আটক তিন আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।