ইয়ং স্টার ব্লুজের প্রথম জয়

32

শতদল জুনিয়রকে হারিয়ে চলমান সিজেকেএস কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে প্রথম পেয়েছে ইয়ং স্টার ব্লুজ। গতকাল মহিলা কমপ্লেক্স মাঠে তারা ১২৩ রানের বড় জয় পায়। আগের দুই খেলায় তারা লিটল ব্রাদার্স ও শতাব্দী গোষ্ঠীর কাছে পরাজিত হয়। অন্যদিকে শতদল জুনিয়রের এটি সমান সংখ্যক খেলায় দ্বিতীয় পরাজয়। প্রথম খেলায় শতদল জুনিয়র মোহামেডান এসসির কাছে হারলেও দ্বিতীয় খেলায় সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থাকে হারায়।
সকালে টস জিতে ইয়ং স্টার ব্লুজ আগে ব্যাট করতে নেমে দলের শাহিন আলমের ৬১, নেওয়াজ আমিরির ৫০, মোহাম্মদ ফয়সালের ৪৩ এবং ফাহিম ফয়সাল সিফাতের ২৯ রানের ভিত্তিতে নির্ধারিত ৫০ ওভারে সব উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করে। শতদলের ইমরান হোসেন তিনটি, কামরুল হোসেন দুটি উইকেট নেন।
২২১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শতদল জুনিয়র ২৬ রানে চার উইকেট হারিয়ে বিপদে পড়ে। পঞ্চম উইকেট জুটিতে মোহাম্মদ তানভির ও মোহাম্মদ আসিফ ম্যাচে ফেরার চেষ্টা করলেও দলীয় ৭৮ রানে তানভিরকে সাজঘর মুখি করে ৫২ রানে জুটি থামান প্রতিপক্ষের সানি। তানভির খেলেন সর্বোচ্চ ৩৬ রানের ইনিংস। এরপর অপরাপর ব্যাটসম্যানদের ব্যর্থ ব্যাটিংয়ে ২৪.৪ ওভারে ৯৭ রানে থেমে যায় দলীয় ইনিংস। মোহাম্মদ আসিফ করেন ২৫ রান। ইয়ং স্টার ব্লুজের হয়ে সানি ও ফাহিম ফয়সাল তিনটি করে এবং নেওয়াজ আমিরি ও মিনহাজ দুটি করে উইকেট নেন।
আজকের খেলা- কোয়ালিটি স্পোর্টস ক্লাব বনাম রিজেন্সী এসসি (সাগরিকা মহিলা কমপ্লেক্স)