ইসহাক মিয়ার ২য় মৃত্যুবার্ষিকীতে আলোচনাসভা

38

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক সংসদ সদস্য, প্রাদেশিক গণপরিষদ সদস্য ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আলহাজ মোঃ ইসহাক মিয়ার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এম. এ. লতিফ এমপি’র দলীয় কার্যালয়ে ২৪ জুলাই বাদ এশা এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ফকিরহাট শেখ আবদুল লতিফ জামে মসজিদের খতীব মাওলানা আলহাজ্ব রফিকুল ইসলাম এর পরিচালনায় দোয়া মাহফিলে মরহুম মো. ইসহাক মিয়া ও তাঁর পরিবারের জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের দীর্ঘায়ু কামনা করা হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিলের উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ ওমর ফারুক, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ জিয়াউল হক সুমন, সদস্য, শিল্প ও বানিজ্য বিষয়ক কমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ’র কেন্দ্রীয় কমিটি শেখ নওশাদ পিল্টু, ইউনিট আওয়ামীলীগ এর সভাপতি আবদুল মান্নান চৌধূরী ও মো. মোক্তার হোসেন, ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জাহেদুল আলম মিন্টু, ইউনিট সভাপতি ইমতিয়াজ মেম্বার, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজিজ মোল্লা, ২৮নং ওয়ার্ড আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন সরকার, ইউনিট সভাপতি জাকারিয়া, আওয়ামী লীগ নেতা মোঃ নেছার মিয়া আজিজ, স্বাধীনতা নারী শক্তি পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম ও সহকারী পরিচালক শাহীনুর আক্তার, ৩৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ জাকির, সাধারণ সম্পাদক টিসু মল্লিক, ৪০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, ৪১ নং ওয়ার্ড যুবলীগ’র সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাজু, যুবলীগ নেতা হাসান উদ্দিন সোহেল, শহীদ শেঠ, জুয়েল, ব্যারিস্টার কলেজ ভিপি জাহিদ হোসেন খোকন, মহানগর ছাত্রলীগ’র সহ-সভাপতি মোঃ ইমতিয়াজ বাবলা।

হযরত শাহ্ জালালের
ওরশ মাহফিল

গত ২৪ জুলাই বুধবার হযরত শাহ্ জালাল (রহঃ) এর বার্ষিক ওরশ উদ্যাপন উপলক্ষে আজিমুশশান নূরানী মাহফিল আলহাজ্ব শরীফ মুহাম্মদ সোলেইমান আল হাসানী এর সভাপতিত্বে হাজী আবদুল আলী জামে মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আবুল হাসান মুহাম্মদ উমাইর রিজভী। বিশেষ বক্তা ছিলেন মাওলানা আবু সালেক মোকলেছ। উপস্থিত ছিলেন আলহাজ্ব ইদ্রিস মুহাম্মদ নুরুল হুদা, আলহাজ্ব সিরাজদৌলা সওদাগর, হাফেজ মুহাম্মদ রফিক হোসাইন, মুহাম্মদ নাছির উদ্দিন ফকির, মুহাম্মদ মুসলিম উদ্দিন, মুহাম্মদ আসিফ, ইরতিজা কামাল, মুহাম্মদ ইসমাইল, মুহাম্মদ সাজ্জাদ নাঈম, মুহাম্মদ মীর কাশেম, মুহাম্মদ গোলাম রাব্বি, মুহাম্মদ আশফাক উদ্দিন তানজীর প্রমুখ। সালাত-সালাম শেষে মিলাদ ও কেয়াম অতপর তবারুক বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি