ইসলামী ব্যাংকের আয়োজনে ডিজিটাল ব্যাংকিং ফেয়ার

43

নগরীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে ডিজিটাল ব্যাংকিং ফেয়ার অনুষ্ঠিত হয়। গত শনিবার চিটাগাং ক্লাবে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফেয়ার এ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ছাড়াও সোশ্যাল ইসলামী ব্যাংক লিঃ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ, এন আর বি গেøাবাল ব্যাংক লিঃ এবং ইউনিয়ন ব্যাংক লিঃ অংশগ্রহণ করে। অনুষ্ঠানে প্রধান ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এ কে এম মহিউদ্দীন আজাদ। গেস্ট অব অনার ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএইচআরও মো. সালেহ ইকবাল।
বিশেষ অতিথি ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংক লি. এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম জোন প্রধান এসটিএম আবু নাসের, এন.আর.বি গ্লোবাল ব্যাংক লি. এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ শামসুল ইসলাম, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখা প্রধান মিয়া মোহাম্মদ বরকত উল্লাহ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখা প্রধান মিফতাহ উদ্দিন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. নেয়ামত উল্লাহ এবং ইউনিয়ন ব্যাংক লিঃ এর ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ শাখা প্রধান মোহাম্মদ সিরাজুল কবির।
ইসলামী ব্যাংক এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. নাইয়ার আজম এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব-উল-আলম।